বেগম জিয়াকে বিদেশে নেয়ার দাবীতে নড়াইল বিএনপির অনশন

0
569
বেগম জিয়াকে বিদেশে নেয়ার দাবীতে নড়াইল বিএনপির অনশন

সুজয় বকসী, নড়াইল প্রতিনিধিঃ  বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেয়ার দাবীতে শনিবার জেলা বিএনপির সাধারন সম্পাদকের বাসায় অনশন কর্মসূচীর পালিত হয়েছে। এ সময় পুলিশের চাপে সাংবাদিকদের ছবি না তোলার জন্য অনুরোধ করেন বিএনপির নেতারা।

নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির একটি সূত্র জানায়, শনিবার ২০ নভেম্বর সকাল ১০টার দিকে বিভিন্ন এলাকা থেকে বিএনপির নেতা-কর্মীরা অনশনের জন্য জেলা বিএনপি অফিসে আসার চেষ্টা করলে পুলিশ তাদের ফিরিয়ে দেয়। পরে নড়াইল টাউন ক্লাবের পার্শ্বে জেলা বিএনপির সাধারন সম্পাদকের বাড়ির সামনে দলীয় নেতাকর্মীরা হাজির হলেও পুলিশ তাদের বাঁধা দেয়। বেলা ১১টার দিকে জেলা বিএনপির সাধারণ সম্পাদকের বাসায় বসার একটি কক্ষে জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক ফসিয়ার রহমান, সদস্য সচিব মোহাম্মদ বাবু, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক খন্দকার মাহমুদুল হাসান ছনিসহ প্রায় ৫০জন নেতা-কর্মী সংক্ষিপ্ত অনশনে অংশগ্রহন করেন।

জেলা বিএনপির সাধারন সম্পাদক মনিরুল ইসলাম তার বাসায় কর্মসূচি পালনের কথা স্বীকার করলেও নিউজ না করার জন্য অনুরোধ করেন। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.শওকত হোসেন বলেন, পুলিশ আইন শৃংখলা রক্ষার জন্য জেলা বিএনপির কার্যালয়সহ শহরের কয়েকটি পয়েন্টে উপস্থিত ছিল। তবে কাওকে বা কোন কর্মসূচি পালনে বাঁধা দেওয়া হয়নি।