বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আব্দুল হক সুরত মিয়া আর নেই

    1
    290

    বৃটেনের সোয়ানসীর প্রবীন মুরব্বী মৌলভীবাজার একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের উপদেষ্ঠা বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আব্দুল হক সুরত মিয়া আর নেই :

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩মার্চঃওয়েলস থেকে মকিস মনসুর আহমদ :: বৃটেনের ওয়েলসের সোয়ানসী শহরের প্রবীন মুরব্বী বিশিষ্ট সমাজসেবক মৌলভীবাজার জেলা সদরের কচুয়া গ্রামের কৃতি সন্তান মৌলভীবাজার একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের অন্যতম উপদেষ্ঠা আলহাজ্ব আব্দুল হক সুরত মিয়া গত ২০ শে মার্চ শুক্রবার সন্ধ্যা ৬.১০ মিনিটে সোয়ানসী হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি স্ত্রী, ৬ পুত্র, ১কন্যা ও অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

    মরহুমের নামাযে জানাজা আগামী ২ শে মার্চ মঙ্গলবার দুপুর ১ঘটিকায় বাদ জোহর সোয়ানসীর সেন্ট্রাল মসজিদে অনুষ্ঠিত হবে।
    মরহুমের বড়ছেলে বিসিএর ইউকে’র ভাইস প্রেসিডেন্ট ওয়েলস বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশনের চেয়ারম্যান ডেইলি সিলেট ও দৈনিক মৌলভীবাজার এর পরিচালনা বোর্ডের ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ কয়সর নামাজে জানায় অংশ গ্রহণ ও তার পিতার বিদেহী আত্মার মাগফেরাত কামনার জন্য সবার প্রতি অনুরোধ জানিয়েছেন।
    মরহুম আব্দুল হক সুরত মিয়ার মরহেদ আগামী ২৫ শে মার্চ বুধবার বাংলাদেশ বিমানযোগে বাংলাদেশে নিয়ে কচুয়া গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।