বিভাগীয় কমিশনার ড. নাজমানারাকে হবিগঞ্জে সংবর্ধনা

    0
    223

    “সরকারি কর্মকর্তা-কর্মচারিদের সততা ও দক্ষতার পাশাপাশি জনগণের সাথে ভাল আচরণ করতে হবে”

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১৩এপ্রিল,ফারুক মিয়া,চুনারুঘাট (হবিগঞ্জ) থেকেঃ সিলেট বিভাগের প্রথম নারী বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুমকে জাঁকজমকপূর্ণ সংবর্ধনা প্রদান করেছে হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ। দু’দিনের সফরে হবিগঞ্জে তার প্রথম আগমন উপলক্ষে বুধবার দুপুরে সদর উপজেলা পরিষদ কনফারেন্স রুমে আয়োজিত এক মতবিনিময় অনুষ্ঠানে ড. নাজমানারাকে এই সংবর্ধনা প্রদান করা হয়। হবিগঞ্জের জেলা প্রশাসক সাবিনা আলমের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ এ,টি,এম আজহারুল ইসলামের স ালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত ব্যক্তিত্ব বিভাগীয় কমিশনার ড. নাজমানারা খানুম।

    বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাহবুবুল হক আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি কবির, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি গোলাম মোস্তফা রফিক, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল তদন্ত সংস্থা কর্তৃক গঠিত জেলা সাক্ষী ও ভিকটিম সুরক্ষা কমিটির মেম্বার ও হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাব সভাপতি সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী তুহিন, আওয়ামীলীগ নেতা আব্দুর রশীদ তালুকদার ইকবাল, নুরপুর ইউপি চেয়ারম্যান বেলাল চৌধুরী ও নিজামপুর ইউপি চেয়ারম্যান তাজ উদ্দিন প্রমুখ।

    সভায় সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে ডিসি সাবিনা আলম ও ইউএনও এ,টি,এম আজহারুল ইসলাম প্রথমেই বিভাগীয় কমিশনার ড. নাজমানারাকে ফুলেল শুভেচ্ছা জানান। সভায় বক্তৃতাকালে ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নদ্রষ্টা শেখ হাসিনার পিতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে জনগণকে সহজতর সেবা প্রদানে সরকারী-কর্মকর্তাদের মানসিকতা পরিবর্তনের বিকল্প কিছু নেই উল্লেখ করে বিভাগীয় কমিশনার ড. নাজমানারা বলেন, এইসব সরকারি কর্মকর্তা কর্মচারিদের আরও সততা ও দক্ষতা শুধু নয় জনগণের সাথে ভাল আচরণও করতে হবে। তিনি সভায় হবিগঞ্জ জেলার সার্বিক উন্নয়নে করণীয় নিয়ে উপস্থিত বিভিন্ন পেশার মানুষের খোলামেলা মতামত গ্রহন করেন।

    পরে বিভাগীয় কমিশনার সরকারের একটি বাড়ি একটি খামার প্রকল্পের আওতায় চাষাবাদকৃত ফসলী জমিসহ বেশ কয়েকটি উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন ও বড় বহুলার একটি প্রাথমিক বিদ্যালয় উপস্থিত হয়ে ডিজিটাল প্রযুক্তির আওতায় পাঠদান কার্যক্রম উপভোগসহ কোমলমতি শিক্ষার্থীদের সাথে কথাবার্তা বলেন। পরে তিনি হবিগঞ্জ সদর উপজেলা ভূমি অফিসে সেবা কার্যক্রমের উদ্বোধন করেন।