বিনাবিচারে মানুষ হত্যার বিরুদ্ধে বিক্ষোভঃএনডিএফ

    0
    188

    আমারসিলেট24ডটকম,০৬মেঃ খুন-গুম, অপহরণ, ক্রসফায়ার-এনকাউন্টার, বন্দুকযুদ্ধের নামে বিনাবিচারে হত্যাসহ দলীয় ও রাষ্ট্রীয় সন্ত্রাসের প্রতিবাদে সাম্রাজ্যবাদ বিরোধী গণতান্ত্রিক ঐক্য-অওউট ৫মে বিকাল ৪ টার সময় জাতীয় প্রেসক্লাবের সামনে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট-এনডিএফ এর সাধারণ সম্পাদক ও অওউট-এর সমন্বয়ক ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) ডা. এম জাহাঙ্গীর হুসাইনের সভাপতিত্বে অনুষ্টিত সমাবেশে বক্তব্য রাখেন গণতান্ত্রিক মজদুর পার্টির সাধারণ সম্পাদক ডা. শামসুল আলম, জাতীয় গণতান্ত্রিক ফ্রন্টের সহ-সভাপতি খলিলুর রহমান খান।

    সমাবেশে বক্তারা বলেন ক্ষমতাসীন মহাজোট সরকার সকল বিরোধী মত দমনসহ জনমনে ভীতি ও অনিশ্চয়তা সৃস্টি করে প্রভূর স্বার্থ রক্ষা ও ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে খুন-গুম-অপহরণ, বিনাবিচারে মানুষ হত্যাসহ রাষ্ট্রীয় সন্ত্রাসকে তীব্রতর করে স্বীয় স্বার্থ হাসিলে তৎপর।

    অন্য দিকে ক্ষমতাপ্রত্যাশী প্রধান বিরোধীদল বিএনপিও স্বীয় স্বার্থে দেশব্যাপী চলমান খুন-গুম-অপহরণের ফলে জনমনে যে ক্ষোভ-বিক্ষোভ সৃষ্ট হচ্ছে তা কাজে লাগিয়ে তৎপরতা চালাচ্ছে। নেতৃবৃন্দ আরও বলেন আমাদের দেশে ক্ষমতাসীন সকল সরকারের আমলেই খুন-গুম-অপহরণ ও বিনাবিচারে হত্যাসহ রাষ্ট্রীয় সন্ত্রাসের মত ঘটনা ঘটেছে। আমাদের দেশের সকল সন্ত্রাসের মূল হোতা সা¤্রাজ্যবাদ ও তার এদেশীয় দালাল শাসক-শোষক গোষ্টি। প্রচলিত সমাজ ব্যবস্থায় মানুষের অধিকার, জীবনের নিরাপত্তা রক্ষা হতে পারে না, আজ তাই প্রয়োজন শ্রমিক কৃষক জনগণের রাষ্ট্র ব্যবস্থা প্রতিষ্ঠার জন্য আন্দোলন-সংগ্রাম জোরদার করা।প্রেস বিজ্ঞপ্তি