বিদেশ থেকে সাহায্য এনে দেশবিরোধী ষড়যন্ত্র করছেঃড.বেনজীর

0
448
বিদেশ থেকে সাহায্য এনে দেশবিরোধী ষড়যন্ত্র করছেঃড.বেনজীর

আমারসিলেট ডেস্কঃ   একটি গোষ্ঠী বিদেশ থেকে সাহায্য এনে দেশবিরোধী ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। তিনি বলেছেন, দেশের মধ্যে থাকা দেশবিরোধী পরগাছাদের ষড়যন্ত্রের শিকল ভেঙ্গে দেশকে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে অলাভজনক সামাজিক সংগঠন জুমবাংলা ইয়ুথ ফাউন্ডেশন আয়োজিত সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে তিনি এ কথা বলেন। শনিবার ২৫ ডিসেম্বর রাজধানীর সেগুনবাগিচায় জুম বাংলা স্কুল প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আইজিপি বলেন, যারা বিদেশ থেকে সাহায্য, অনুদান এনে দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত, তাদের জবাবদিহিতায় আনার সময় এসেছে। তিনি বলেন, বঙ্গবন্ধু বলেছিলেন- বাংলাদেশের মাটি খুবই খাঁটি। এখানে সোনা ফলে। সেইসঙ্গে পরগাছাও ফলে। অনেক সময় দেখা যায়, ফসলের চেয়ে পরগাছা বেশি শক্তিশালী হয়ে যায়। এ পরগাছারা আমাদের পেছন থেকে খামচে ধরার চেষ্টা করছে। বাংলাদেশের মানুষ সব ষড়যন্ত্র রুখে দিয়েছে। আইজিপি এ সময় প্রতি মাসে তার বেতনের একটি অংশ জুমবাংলাকে দেওয়ার কথা ঘোষণা করেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা। তিনি শিশুদের পাশে দাঁড়ানোর জন্য জুমবাংলাকে ধন্যবাদ জানান। তিনি শিশুদের জন্য কমলা ও চকলেট নিয়ে যান।

বক্তব্য দেন জুমবাংলা ইয়ুথ ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক ও বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি মো. মনিরুজ্জামান, সহ-সভাপতি জেরিন সুলতানা। সভাপতিত্ব করেন জুমবাংলা ইয়ুথ ফাউন্ডেশনের সভাপতি রুহুল আমিন সেলিম।

অনুষ্ঠানে জুম বাংলা স্কুলের কৃতি শিক্ষার্থী এবং বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ, চার শতাধিক সুবিধাবঞ্চিত শিশুর মধ্যে শীতবস্ত্র, শিক্ষা উপকরণ ও উন্নতমানের খাবার বিতরণ করা হয়।

এর আগে আইজিপি পুনাক সভানেত্রী ও অন্যান্য অতিথিদের সঙ্গে নিয়ে বেলুন ও পায়রা উড়িয়ে জুমবাংলার শীত উৎসব ২০২১ উদ্বোধন করেন।