বিদেশের টাকা না পেয়ে স্ত্রী-শাশুরীকে হাতুড়ী দিয়ে পিঠিয়ে আহত

    0
    213

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১০জুন,চুনারুঘাট প্রতিনিধিঃ বিদেশ যাওয়ার জন্য ২ লক্ষ টাকা না দেয়ায় প্রতিবন্ধী স্ত্রী স্বপ্না ও শাশুরী রেজিয়াকে হাতুড়ী দিয়ে পিঠিয়ে মারাত্মক আহত করেছে কাউছার মিয়া নামে এক পাষান্ড। ঘটনাটি ঘটেছে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের রাখী গ্রামে। সিলেট ওসমানী মেডিকেলে চিকিৎসা নিয়ে জীবন মৃত্যুর সাথে লড়াই করছেন।

    প্রতিবন্ধী স্ত্রী স্বপ্না ও শাশুরী রেজিয়া বেগম মামলা করেও কোন সুফল পাচ্ছেনা বলে অভিযোগ করেছেন নির্যাতিত পরিবারটি। এলাকাবাসী সূত্রে জানা যায়, শাশুরী রেজিয়া বেগমের ছেলে সন্তান না থাকায় পার্শ্ববর্তী গ্রামের কাওছার মিয়াকে ঘর জামাই করে নিয়ে আসেন বছর ১০ এক আগে। তাদের ২ ছেলে এক মেয়ে রয়েছে। বিয়ের পর থেকে কাওছার বিভিন্ন সময় টাকা দাবী করে এবং টাকা না দিলে জোর জুলুম করে আসছে। ক’দিন পূর্বে মালশিয়ায় যাওয়ার জন্য ২ লক্ষ টাকা দাবী করলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়।

    এক পর্য্যায়ে কাওছার হাতুড়ী নিয়ে তার প্রতিবন্ধী স্ত্রী ও শাশুরীকে পিঠিয়ে মারাত্মক আহত করে। এলাকাবাসী উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতালে বিলে কর্তব্যরত ডাক্তার তাদের কে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করে।

    এ ব্যাপারে রেজিয়া বেগম বাদী হয়ে হবিগঞ্জ কোর্টে ৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন। কিন্তু পুলিশ এখনও পর্যন্ত কোন ব্যবস্থা নেয়নি।