বিজেপি বিধায়কের বিরুদ্ধে পুলিশের কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি ব্যারিস্টার ওয়াইসির

0
408
বিজেপি বিধায়কের বিরুদ্ধে পুলিশের কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি ব্যারিস্টার ওয়াইসির
মজলিশ-ই-ইত্তেহাদুল মুসলেমেমিন (মিম) প্রধান ব্যারিস্টার আসাদউদ্দিন ওয়াইসি এমপি

আমারসিলেট ডেস্কঃ ভারতের তেলেঙ্গানার গোশামহলের বিজেপি বিধায়ক রাজা সিং হায়দরাবাদে রামনবমীর মিছিলে একটি উত্তেজক গান গেয়েছিলেন বলে অভিযোগ। এ সময়ে ওই বিজেপি বিধায়ককে ভারতকে ‘হিন্দু রাষ্ট্র’ করার কথা বলতে দেখা যায়।

ওই গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পরে, মজলিশ-ই-ইত্তেহাদুল মুসলেমেমিন (মিম) প্রধান ব্যারিস্টার আসাদউদ্দিন ওয়াইসি এমপি সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তায় ওই বিজেপি বিধায়কের বিরুদ্ধে পুলিশের কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন। পার্সটুডে

আজ মঙ্গলবার ১২ এপ্রিল হিন্দি গণমাধ্যম ‘এবিপিলাইভ ডটকম’ সূত্রে প্রকাশ, বিজেপি বিধায়ক একটি উত্তেজক বক্তব্যও দিয়েছেন, যেখানে বলা হয়েছে যে (মুখ্যমন্ত্রী) যোগী আদিত্যনাথ ‘মথুরা এবং কাশী পরিষ্কার করতে ‘বুলডোজার’ব্যবহার করবেন এবং ভারত ‘হিন্দু রাষ্ট্র’ হবে। গানের কথায় আরও বলা হয়েছে, যারা রামের নাম নেবে না, তাদের দেশ ছাড়তে হবে।

গণমাধ্যমে প্রকাশ, হায়দরাবাদের গোশামহলের বিজেপি বিধায়ক রাজা সিং ১০ এপ্রিল হায়দরাবাদে রামনবমী শোভাযাত্রার সময় ওই বিতর্কিত গান গেয়েছেন এবং একটি বক্তৃতা করেছিলেন। রাজা সিংকে ভগবান শ্রী রামের নাম করার চেয়ে বেশি মুসলিমদের অভিশাপ দিতে দেখা গেছে। বক্তব্যে তিনি ভারতকে হিন্দুরাষ্ট্র করার কথা বলেছেন।

বিজেপি বিধায়ক বলেন, ‘অযোধ্যার পরে যোগী মথুরা ও কাশীকে ‘বুলডোজার’ দিয়ে পরিষ্কার করবেন এবং ভারত শিগগিরি ‘হিন্দু রাষ্ট্র’ হয়ে উঠবে। এ সংক্রান্ত গানে বিজেপি বিধায়ক রাজা সিং আরও বলেন, যারা রামের নাম নেয় না তাদের ভারত থেকে তাড়িয়ে দিতে হবে।

এ সম্পর্কে ‘মিম’ প্রধান ব্যারিস্টার আসাদউদ্দিন ওয়াইসি এমপি বিরক্তি প্রকাশ করেছেন এবং বলেছেন, রাম নবমীর মিছিলগুলোকে মুসলিমদের বিরুদ্ধে ঘৃণামূলক বক্তব্য দেওয়ার জন্য ব্যবহার করা হচ্ছে।

ওয়াইসি বলেন, গত কয়েকদিনে পুলিশের সমর্থনে হিন্দুত্ববাদী সমর্থক জনতা অনেক জায়গায় উসকানি দিয়েছে বা সহিংসতায় অংশ নিয়েছে। ওয়াইসি এব্যাপারে কারৌলি (রাজস্থান), খাম্বাতা এবং হিম্মতনগর (গুজরাট), খারগোন (মধ্যপ্রদেশ), গুলবার্গ, রাইচুর, কোলার, ধারওয়াদ (কর্নাটক), বৈশালী এবং মুজাফফরপুর (বিহার), সীতাপুর (উত্তর প্রদেশ) এবং ইসলামপুরার (গোয়া) উল্লেখ করেছেন।