বিচার পাচ্ছে না শ্লীলতাহানীর শিকার কমলগঞ্জের চা কন্যা

    0
    447

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৪অক্টোবর,শাব্বির এলাহী,কমলগঞ্জঃ শ্লীলতহানীর শিকার হয়েও বিচার পাচ্ছে না কমলগঞ্জের এক চা শ্রমিক কন্যা। অভিযোগ উঠেছে। স্থানীয় চিতলিয়া জনকল্যান উচ্চবিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী ডবলছড়া চা বাগানের লক্ষি অলমিকের মেয়ে মণি অলমিক(১৪) অভিযোগ করে বলেন, তিনি স্কুলে যাওয়া আসার সময় একই বাগানের আপ্পনা কান্ডালুর ছেলে যতিশ কান্ডালু তাকে উত্তক্ত করতো। যতিশ তাকে খারাপ প্রস্তাব দিতো। কিন্তু মনি তাতে রাজি হয়নি। মনির মা বিষয়টি স্থানীয় গন্যমান্য ব্যক্তিগনকে অবহিত করেন।

    এ কারনে ক্ষুব্ধ হয়ে গত ১৫ অক্টোবর রাত ৯ টার দিকে যতিশ কান্ডালু মনির ঘরে প্র্রবেশ করে তাকে একা পেয়ে জড়িয়ে ধরে তার গায়ের কাপড় চোপড় খুলে শ্লীলতাহানী করে। মনির চিৎকারে তার মা ছুটে আসলে যতিশ বাইরে গিয়ে লাঠিসোটা ও দা নিয়ে তার চাচা আপল পাশী, চাচাতো ভাই রনি পাশী নাইডু, চাচী গায়রামা পাশীকে সাথে নিয়ে মনিদের ঘরে হামলা চালায়। হামলায় মনির মাথা ফাটে, মনির মায়ের ডান হাত ভেংগে যায়। বাধা দেওয়ায় মারধোর করা হয়েছে স্কুল ছাত্রীসহ তার মা ও বৃদ্ধ নানীকে।

    আহতরা মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। বখাটে তার চাচাসহ প্রভাবশালী হওয়ায় ঘটনার এক সপ্তাহ পেরিযে গেলেও আক্রান্তরা থানায় অভিযোগ দেওয়ার সাহস পাচ্ছেননা। ।
    মনির মা লক্ষী বলেন, আপল পাশী বাগান প ায়েত কমিটির সম্পাদক, স্থানীয় ভাবে সে একজন প্রভাবশালী। সে আমাদেরকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দেখাচ্ছে। তার ভয়ে আমরা থানায় মামলা করতে পারছি না।অভিযুুক্তদের বক্তব্য জানার চেষ্টা করেও তাদের কাউকে পাওয়া যায়নি।