বিএনপি রোহিঙ্গা ইস্যু ও বিচারপতিকে নিয়ে রাজনীতি করছে

    0
    227

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬অক্টোবর,ডেস্ক নিউজঃ    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন রোহিঙ্গা ইস্যুর সাথে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহাকে নিয়ে রাজনীতি শুরু করেছে। দেশের মানুষ কিন্তু এসব বিষয়ে ভালো জানেন। এতে বিএনপি কোনদিন বিএনপি সফল হবে না। গতকাল সকাল সাড়ে ১১টায় কক্সবাজারের উখিয়ার বালুখালী নতুন রোহিঙ্গা ক্যাম্পে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।
    সেতুমন্ত্রী আরও বলেন, শুরুতে ত্রাণ বিতরণে বিশৃঙ্খলা দেখা দিলেও এখন তা আর নেই। অনুপ্রবেশকারী রোহিঙ্গারা লাইনে দাঁড়িয়ে শৃঙ্খলার মাধ্যমে ত্রাণ নিচ্ছে। এতে সড়ক যানজট মুক্ত হয়েছে। ত্রাণ বিতরণে সেনাবাহিনী পুরোদমে কাজ করছে। তিনি আরো বলেন, রোহিঙ্গা ক্যাম্প গুলোতে সুষ্ঠু যাতায়াতের জন্য সরকার ৪০ কোটি টাকা ব্যায় করে ১০টি সড়ক নির্মাণ করে দিচ্ছে। এতে দুর্গম এলাকার রোহিঙ্গা ক্যাম্প গুলোতে ত্রাণ পৌছাঁনো সহজ হবে।
    সেতুমন্ত্রী বলেন, উখিয়া-টেকনাফ, কক্সবাজার,বান্দরবানসহ দেশের বিভিন্নস্থানে ক্যাম্পে বাইরে ছড়িয়ে ছিটিয়ে অবস্থানকারী রোহিঙ্গাদের একস্থানে নিয়ে আসা হবে। যাতে পরবর্তীতে প্রত্যাবাসনের সময় সমস্যা সৃষ্টি না হয়। ত্রাণ বিতরণকালে এসময় মন্ত্রীর সাথে ছিলেন, আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, মহেশখালী-কুতুবদিয়ার এমপি অশেক উল্লাহ রফিক, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী প্রমুখ।