বিএনপি যত গর্জায় তত বর্ষায় নাঃযোগাযোগমন্ত্রী

    0
    242

    আমারসিলেট24ডটকম,১৪মার্চঃ গত পাঁচ বছর ধরেই তাদের নানা আলটিমেটাম আর তর্জন-গর্জন শুনছি। তবে আন্দোলনে এতটুকু জোয়ারও আনতে পারেনি তারা। নির্বাচনে ভালো করলেও আন্দোলনে বিএনপি যত গর্জায় তত বর্ষায় না। সুতরাং উপজেলা নির্বাচনের পরও আন্দোলনের হুঙ্কার আশা-দূরাশারই নামান্তর হবে।

    আজ শুক্রবার সকালে সাভারের অসামাপ্ত বিরুলিয়া সেতুর কাজ পরিদর্শন করতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের।
    যোগাযোগমন্ত্রী বলেন, সাত সিটি করপোরেশনে বিজয়ী হওয়ার পর তারা আন্দোলনের ডাক দিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করেছেন। তবে তারা আন্দোলনে সামান্য ঢেউও তৈরি করতে পারেননি। উপজেলা নির্বাচনের পরও আন্দোলনের হুঙ্কার আশা-দূরাশারই নামান্তর হবে। নির্বাচনে তাদের বিজয়ী হওয়ার রেকর্ড আছে, কিন্তু আন্দোলনের ব্যাপারে বিএনপি একটি গর্জন সর্বস্ব দল।
    নিরপেক্ষ নির্বাচনের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলা বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে জানিয়ে মন্ত্রী বলেন,যেসব নির্বাচনে বিএনপি প্রার্থীরা বিজয়ী হয়েছেন সেসব নির্বাচনেও তারা অভিযোগ তুলেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত নিরপেক্ষ নির্বাচনের ফলে তাদের প্রার্থীরা বিজয়ী হয়েছেন। গাজীপুর ও চট্রগাম সিটি করপোরেশন নির্বাচনেও একই অভিযোগ ছিল তাদের। শেষ পর্যন্ত তাদের প্রার্থী জয়ী হলে ফলাফল মেনে নেয় তারা।
    এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লাহ, ঢাকা সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী শাহাবুদ্দিন খান প্রমুখ