বিএনপি চাতক পাখির মতো আকাশের দিকে চেয়ে আছে

    0
    216

    বাংলাদেশ আওয়ামী লীগে সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন

    “আছলম ইকবাল মিলনকে সভাপতি ও অ্যাভোকেট এ এস এম আজাদুর রহমানকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ আওয়ামীলীগ কমলগঞ্জ উপজেলা শাখার কমিটি গঠন”

    আলী হোসেন রাজন,বিশেষ প্রতিনিধিঃ ‘বিএনপি চাতক পাখির মতো আকাশের দিকে চেয়ে আছে। তারা দুর্নীতি ও লুটেরার দল। তাই তারা নেতৃত্ব শুণ্য হয়ে পড়েছে। দুর্নীতিবাজ ও মাদকাসক্তদেরকে আওয়ামীলীগে ঠাঁই দেয়া হবেনা।’ তাই আওয়ামীলীগ শুদ্ধি অভিযান শুরু করেছে। সেই শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। দেশকে এগিয়ে নিতে হলে সকলকে এক সাথে কাজ করে যেতে হবে। মুক্তিযোদ্ধাদের আদর্শে অনুপ্রাণিত হয়ে তরুণ সমাজকে দেশ গড়ার কাজে এগিয়ে আসতে হবে । মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ভানুগাছ বাজারে দীর্ঘ ১৫ বছর পর কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন
    শনিবার (৯ নভেম্বর) বিকেল ৪টায় কমলগঞ্জ উপজেলার ভানুগাছ বাজারে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়। খন্ড খন্ড মিছিল নিয়ে দলের নেতাকর্মীরা সম্মেলনে যোগ দেন। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ এমপি। উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোসাদ্দেক আহমদ মানিকের সভাপতিত্বে ও জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিনের স ালনায় সম্মেলনের শুরুতে সম্পাদকীয় প্রতিবেদন ও শোক প্রস্তাব পেশ করেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক, মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। এ সময় উপ¯ি’ত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক এড. রাধাপদ দেব সজল, জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমেদ, সাধারণ সম্পাদক রেজাউর রহমান সুমনসহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বে”ছাসেবকলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।
    উদ্বোধনী বক্তব্যে জেলা আওয়ামীলীগ সভাপতি বলেন বঙ্গবন্ধু বলেছিলেন সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ চাই। আর সেই সোনার মানুষ তৈরী করতে প্রধানমন্ত্রীর ঘোষনা দুর্ণীতি,মাদক ও সন্ত্রাস নির্মুলে জিরো টলারেন্স নীতিকে অনুসরন করতে হবে।

    কমলগঞ্জ উপজেলা চৌমুহনাস্থ’ জেলা পরিষদ অডিটোরিয়ামে ২য় পর্বের কাউন্সিল অধিবেশন আগামী ৩ বছরের জন্য আছলম ইকবাল মিলনকে সভাপতি ও অ্যাভোকেট এ এস এম আজাদুর রহমানকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ আওয়ামীলীগ কমলগঞ্জ উপজেলা শাখার কমিটি গঠন করা হয়।