বাহুবলে দুর্ঘটনায় পিতা-পুত্রসহ নিহতদের মরদেহ হস্তান্তর

    0
    187

    আমারসিলেট24ডটকম,১২নভেম্বর,ফারুক মিয়াচুনারুঘাট বাহুবলে,ঢাকা-সিলেট পুরাতন সড়কের বাহুবল উপজেলার কামাইছড়া এলাকায় ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে পিতা পুত্রসহ ৫ নির্মান শ্রমিক নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো দুই জন। গুরুতর আহত অবস্থায় আহতদের বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

    পুলিশ সূত্রে জানা যায়, বাহুবল উপজেলার পাহাড়ি এলাকা কামাইছড়ায় মোড় অতিক্রমের সময় শ্রীমঙ্গলগামী একটি ট্রাকের সঙ্গে মিরপুরগামী নির্মাণ শ্রমিকদের পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

    এতে ঘটনাস্থলেই আবু জাহের (৬০) নামে একজন মারা যায়। পরে গুরুতর আহত অবস্থায় আহতদের বাহুবল হাসপাতালে নেয়ার পর নায়েব আলীর ছেলে বেনু মিয়া (৩৪) ও আরব আলীর ছেলে ফারুক মিয়া (২২), সিলেট নেয়ার পথে ফারুক মিয়ার বাবা আরব আলী (৬০) এবং মৌলভীবাজার হাসপাতালে নাহিদুল ইসলাম (১৫) মারা যায়।

    দুর্ঘটনায় গাড়ি দুইটি দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে কামাইছড়া পুলিশ ফাঁড়ি ও লছনা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ ও আহতদের উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করেন। এ ব্যাপারে সাতগাও পুলিশ ফাঁড়ির এস আই নানু মিয়া দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

    তিনি জানান, একদল নির্মাণ শ্রমিক সকালে একটি পিকআপযোগে শ্রীমঙ্গল থেকে বাহুবলে কাজের জন্য যাচ্ছিল।,কামাইছড়ায় মোড় অতিক্রমের সময় শ্রীমঙ্গলগামী একটি ট্রাকের সঙ্গে বাহুবলগামী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয় এতে দুর্ঘটনাটি ঘটে।

    তাদের সবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় মনকোটা গ্রামে। নিহতদের মরদেহ ময়নাতদন্ত শেষে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।