বাহুবলে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

    0
    249

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭জুলাই,নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের বাহুবল উপজেলার অমৃতা গ্রামে আরিফা আক্তার (২২) নামের সুন্দরী এক গৃহবধুকে পিটিয়ে হত্যা করে মুখে বিষ ঢেলে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

    অভিযোগ উঠেছে যে তড়িগড়ি করে লাশ দাফনের প্রস্তুতি নিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। আরিফা বানিয়াচং উপজেলার হলদারপুর গ্রামের ইউসুফ আলীর কন্যা। তার মা রূপবান বেগম জানান, ২ বছর আগে বাহুবল উপজেলার অমৃতা গ্রামের সুন্দর আলীর পুত্র মঈন উদ্দিন (২৫) এর সাথে তার বিয়ে দেয়া হয়। বিয়ের সময় সাধ্য অনুযায়ী যৌতুক প্রদান করা হয়। দাম্পত্য জীবনে তাদের একটি সন্তান জন্মগ্রহণ করে। সম্প্রতি আরো যৌতুকের জন্য মঈন উদ্দিন ও তার পরিবারের লোকজন আরিফার উপর নির্যাতন চালায়। আরিফা নির্যাতনের বিষয়টি তার মাকে বিভিন্ন সময় জানায়।

    গত ৪ জুলাই দুপুরে আরিফার উপর তার স্বামী ও পরিবারের লোকজন নির্যাতন চালায়। এ খবরও সে তার মাকে জানায়। এর কিছুক্ষণ পরেই আরিফার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। ওই দিন বিকালে আরিফার মাকে জানানো হয় আরিফা বিষপানে আত্মহত্যা করেছে। লাশ হবিগঞ্জ সদর হাসপাতালে রয়েছে।
    এ খবর শুনার পর রূপবান বেগম ও তার পরিবারের লোকজন সদর হাসপাতালে এসে লাশ না পেয়ে হাসপাতালের জরুরি বিভাগে জিজ্ঞাসাছকরলে সেখান থেকে জানানো হয় আরিফাকে মুমূর্ষু অবস্থায় সিলেট প্রেরণ করা হয়েছে। তখন তাদের সন্দেহ হয়। এদিকে আরিফার স্বামীর মোবাইল ফোন বন্ধ পাওয়ায় বাহুবল থানায় ছুটে যান তারা।

    পুলিশকে বিষয়টি জানালেও তারা পাত্তা দেয়নি। তখন রূপবান বেগমসহ অন্যান্যরা আরিফার স্বামীর বাড়িতে যান এবং সেখানে গিয়ে দেখতে পান তারা আরিফার লাশ দাফনের চেষ্টা করছে। স্থানীয় জনপ্রতিনিধি নিয়ে বাহুবল থানায় অভিযোগ দিলে এসআই পারভেজ আহমেদ ঘটনাস্থলে গিয়ে কবরস্থানের পাশ থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।

    এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে স্বামীসহ অন্যারা পালিয়ে যায়।বৃহস্পতিবার (৬ জুলাই) বিকালে ময়নাতদন্ত শেষে রাত ১০টার দিকে আরিফার লাশ তার স্বজনরা বুঝে নিয়ে যান বানিয়াচংয়ের হলদারপুরে।
    রূপবান বেগম অভিযোগ করে বলেন, তার মেয়েকে পিটিয়ে হত্যা করে মুখে বিষ ঢেলে আত্মহত্যা বলে চালিয়ে দেয়া হয়েছে। এ ব্যাপারে এসআই পারভেজ জানান, মৃত্যুটি রহস্যজনক। ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া এ মুহুর্তে কিছু বলা যাচ্ছে না। ময়নাতদন্ত রিপোর্ট এলেই ব্যবস্থা নেওয়া হবে।