বানিয়াচংয়ে শিশু হত্যার প্রতিবাদেঃশিক্ষার্থীদের মানববন্ধন

    0
    245

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,২২মে,নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে বড়বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্রী শিশু মার্জিয়া (১০) হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিশাল মানববন্ধন করেছেন শিক্ষক শিক্ষার্থী,অভিবাবক ও সর্বস্তরের জনগণ।
    সোমবার দুপুর ১২টায় স্থানীয় বড়বাজারে নিহত মার্জিয়ার পাঠশালার প্রধান শিক্ষক মোঃ ফারুক মিয়ার সভাপতিত্বে মানব বন্ধনে বক্তব্য রাখেন বড়াজার ব্যবসাীয় কল্যাণ সমিতির সেক্রেটারী মোঃ আঙ্গুর মিয়া,যুগ্ম সম্পাদক এসএম সাইফুল ইসলাম সেলিম,অভিবাবক সাহেদ আলী,স্কুল শিক্ষক দিপু চন্দ্র গোপ,তাজ উদ্দিন,সাজেদা বেগম,মাহমুদা খাতুন,নার্গিস জাহান,নুরজাহান বেগম,নিহত শিশু মার্জিয়ার সহপাঠি বড়বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী সাজ্জাদুর রহমান ফারদিন ও মৌমিতা রাণী গোপ প্রমূখ।
    মানব বন্ধকারীরা অবিলম্বে মার্জিয়া হত্যাকারীদের গ্রেফতার করে তাদের ফাঁসির দাবী করেন।
    উল্লেখ্য গত ১৮ মে ২০১৭ খ্রিষ্টাব্দ রাত ১০টায় ভূমি সংক্রান্ত বিরুধের জের ধরে উপজেলার ১ নং ইউনিয়ন সাউথপাড়া গ্রামের মোতালিম মিয়ার সাথে তার ভাই মোতাব্বির,মতিন ও দুদু মিয়ার বাকবিতন্ডার এক পর্যায়ে মোতালিমের ভাই,ভাতিজা ও তাদের পরিবারের সদস্যরা মিলে মোতালিমের পরিবারের লোকজনের উপর অতর্কিত হামলা চালায়। হামালায় শিশু মার্জিায়র মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হলে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
    এছাড়া হামলায় নিহত শিশুর মা গুরুতর আহত ফাতেমা বেগম ও পিতা মোতালিমকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে ঘাতক মতিনকে প্রধান আসমী করে ৮জনের বিরুদ্ধে সোমবার হবিগঞ্জের বিচারিক আদালতে একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের মা ফাতেমা বেগম।