বাগানে-বাগানে মদের পাট্টা বন্ধ করে দেন-এসপি মোহাম্মদ উল্ল্যা

    0
    270

    চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: পরিবার থেকে পুরোদেশ, মাদকমুক্ত বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে চুনারুঘাট থানা পুলিশের উদ্যোগে মঙ্গলবার ( ৩ নভেম্বর) বিকাল ৪টায় উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের আমু চা- বাগান শ্রীশ্রী দুর্গা মন্দির প্রাঙ্গনে মাদক বিরোধী সচেতনতামূলক বিট সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য দেন – হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএম, পিপিএম)। তিনি বলেছেন – প্রতিটি বাগানে – বাগানে মদের পাট্টা বন্ধ করে দেন। মাদককে পরিহার করে দুধ, ডিম, মাংসসহ পুষ্টিকর খাবার খান। ছেলে- মেয়েকে মানবিক বিকাশ ঘটাতে মাদক পরিহার করুন। আইনের প্রতি শ্রদ্ধাশীল হউন এবং পুলিশ প্রশাসনকে সহযোগীতা করুন।

    এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আবেদ আসনাত সনজু, আমু চা বাগান ম্যানেজার জহিরুল ইসলাম, নালুয়া চা বাগান ম্যানেজার ইমতিয়াজ আহমেদ প্রমুখ। এতে চুনারুঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলী আশরাফের সভাপতিত্বে ও ওসি (তদন্ত) চম্পক দামের পরিচালনায় এ বিট সভা অনুষ্ঠিত হয়েছে।

    উল্লেখ, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা ২৪টি মাদকমুক্ত পরিবার কে ও শতাধিক শিক্ষাথীদের মাঝে শিক্ষা সামগ্রী ও ক্রেস্ট প্রদান করেছেন।