বাংলাদেশ ক্রিকেট দলের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

    0
    403

    ভারতের বিপক্ষে টি-টোয়েন্টিতে প্রথমবারের মতো জয় পাওয়ায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি আলহাজ্জ মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার এই জয়ের পর এক বার্তায় রাষ্ট্রপতি দলের সব খোলোয়াড়, কোচ, ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান। ভবিষ্যতেও জয়ের এই ধারা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন তিনি।

    অপর এক বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দাপুটে এই জয়ের জন্য বাংলাদেশ ক্রিকেট দলের সব সদস্য, কোচ, ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান।

    রোববার দিল্লিতে ভারতের ১৪৮ রানের জবাবে মুশফিক-সৌম্যর দারুণ ব্যাটিংয়ে তিন বল থাকতে ৭ উইকেটের বড় জয় তুলে নেয় টাইগাররা। অধিনায়ক মাহমুদুল্লাহর ছক্কায় শেষ হাসি হাসে বাংলাদেশ। ম্যাচে মুশফিক অপরাজিত ৬০ রান করেন। আর ৩৫ বলে ৩৯ রান করেন সৌম্য সরকার। টি-টোয়েন্টিতে ভারতের বিরুদ্ধে এটিই প্রথম জয় টাইগারদের।

    সাকিব-তামিমকে ছাড়াই ভারতকে হারিয়ে দিয়েছে টাইগাররা। এমন জয়ের পর দলের এ দুই অপরিহার্য তারকাকে স্মরণ করে সৌম্য বলেন, তামিম ও সাকিব আমাদের অনেক অভিজ্ঞ খেলোয়াড়। অবশ্যই তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন দলে। এ জয় তাদের উদ্দেশ্যে উৎসর্গ করছি।