বাংলাদেশ এখন খেলাধুলার মধ্যে আর কোন অচেনা নাম নয়

    0
    212

    “মৌলভীবাজার জেলার বড়লেখায় হুইপ কাপ এন্ড প্রাইজমানি ক্রিকেট লীগের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী”

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫মার্চ,হাবিবুর রহমান খানঃ  মৌলভীবাজার জেলার বড়লেখায় হুইপ কাপ এন্ড প্রাইজমানি ক্রিকেট লীগের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুস্টিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় পিসি উচ্চ বিদ্যালয় মাঠে কোয়াব’র বড়লেখা উপজেলা শাখার সভাপতি ছালেহ আহমদ জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ বাদশার সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি তিনি তার বক্তব্যে বলেছেন, খেলাধুলার মাধ্যমে একটি জাতির স্বতন্ত্র পরিচয় তৈরী হতে পারে। পৃথিবীর মধ্যে এমন অনেক দেশ আছে। জাতি আছে। যাদের কোন স্বতন্ত্র পরিচয় নেই। তবে তারা শুধু খেলাধুলাকে অবলম্বন করে পৃথিবীতে মোড়ল সেজে বসে আছে।

    প্রতিমন্ত্রী আরো বলেন, বাংলাদেশ এখন খেলাধুলার মধ্যে আর কোন অচেনা নাম নয়। বর্তমান সরকার ক্ষমতায় এসে ক্রিড়াকে সারা পৃথিবীর কাছে তুলে ধরেছে। বিশেষ করে ক্রিকেট আমরা ভালো করছি। ক্রিড়াক্ষেত্রে বাংলাদেশকে এখন বিশ্বের সবাই চেনে। বাংলাদেশ এখন আর গরীব দেশ নয়। বাংলাদেশে এখন সর্বক্ষেত্রে এগিয়েছে।

    এতে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন এমপি, সংসদ সদস্য মো. হাছান ইমাম খান সোহেল হাজারী, বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, সহকারি এ্যাটর্নী জেনারেল রকিবুল ইসলাম মন্টু, সিলেট জেলা ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য মহিউদ্দিন আহমদ সেলিম, অতিরিক্ত পুলিশ সুপার রউশনুজ্জামান সিদ্দিক, বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, সদর ইউপি চেয়ারম্যান সোয়েব আহমদ, কোয়াব’র মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক হাসান আহমেদ জাবেদ প্রমুখ।

    আলোচনা সভা শেষে সুড়িকান্দি কিংস ক্রিকেট ক্লাবের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন অতিথিরা।