বদলির পরও ক্লিনিকে কর্মরত:বাসা দখলের অভিযোগ

    0
    237

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০২এপ্রিল,স্টাফ রিপোর্টারঃ সিলেট জেলার বালাগঞ্জ উপজেলায় বদলি হওয়ার পরও উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ ইদ্রিছুর রহমান হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সাটিয়াজুরী ইউনিয়নে অবস্থিত (UH&FWC) কমিউনিটি ক্লিনিকে কর্মরত রয়েছে। ওই ক্লিনিকের একটি বাসা দখল করে অনেকদিন যাবত বসবাস করছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
    অভিযোগ সূত্রে পাওয়া,বিগত ১৩/৯/২০১৫ইং তারিখে সাটিয়াজুরী (UH&FWC) কমিউনিটি ক্লিনিক হতে সিলেট জেলার বালাগঞ্জ উপজেলায় উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ ইদ্রিছুর রহমান কে বদলি করা হয়। বদলির ছাড় পত্রে উল্লেখ থাকে, নতুন কর্মস্থাল বালাগঞ্জ উপজেলায় ১৩/১০/২০১৫ইং তারিখে যোগদান করতে হবে। এছাড় পত্রে আরো উল্লেখ থাকে, কর্মস্থালে যোগদানের পর ২৯/১০/২০১৫ইং তারিখের মধ্যে সরকারি বাসাটি ছেড়ে দিতে হবে।

    এ আদেশ অমান্য করে উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ ইদ্রিছুর রহমান ওই ক্লিনিকে ও বাসাবাড়িতে সপরিজন নিয়ে বসবাস করছেন। এবিষয়ে হবিগঞ্জ জেলার পরিবার পরিকল্পনা উপ পরিচালক (ভারপ্রাপ্ত) ডাঃ মোঃ জসিম উদ্দিন ভূঁইয়া বিগত ২২/০৮/২০১৬ইং তারিখে একটি ছাড়পত্র নোটিশ দেওয়া হয়। এ নোটিশ দেওয়া হলেও তিনি সাটিয়াজুরী (UH&FWC) কমিউনিটি ক্লিনিক ও বাসাটি দখল করে আসছেন। যে কারণে সাধারণ মানুষের মাঝে নানান প্রশ্ন দেখা দিয়েছে।

    সাধারণ মানুষ জানিয়েছেন, সিলেট জেলার বালাগঞ্জ উপজেলায় বদলি থাকা অবস্থায় মোঃ ইদ্রিছুর রহমান চুনারুঘাট সাটিয়াজুরী (UH&FWC) কমিউনিটি ক্লিনিকে থাকেন কী ভাবে ? এবিষয়ে উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ ইদ্রিছুর রহমান এর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের উর্ধ্বতন মহলের শুদৃষ্টি কামনা করেছেন সচেতন মহল।