ফ্ল্যাট থেকে ভারতীয় অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

    0
    346

    বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের ঝড়ে বিধ্বস্ত বলিউডসহ ভারতের শোবিজ। এর রেশ কাটার আগেই আবারও আত্মহত্যার খবরের শিরোনামে ভারতীয় শোবিজ অঙ্গন। এবার স্বেচ্ছায় পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেলেন দেশটির জনপ্রিয় তেলুগু অভিনেত্রী শ্রাবণী কোন্দপাল্লি (২৬)।

    মঙ্গলবার হায়দরাবাদের মধুরানগরে নিজের ফ্ল্যাট থেকে শ্রাবণীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পরিবার। আর তার মৃত্যুর জন্যে দায়ী করা হচ্ছে দেশটির এক টিকটক স্টারকে।

    পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ৯টায় শোবার ঘরের দরজা বন্ধ করেন দেয় শ্রাবণী। তিনি গোসল করতে গেছেন ভেবে পরিবারের কেউ ডাকাডাকি করেননি। এরপর কয়েক ঘণ্টা ধরে ঘর থেকে না বেরোনোয় তাকে ডাকাডাকি করা হয়। কোনো সাড়া না পেয়ে আতঙ্কিত হয়ে পড়েন পরিবারের বাকি সদস্যরা। ঘরের দরজা ভেঙে ঢুকেই দেখেন শ্রাবণীর লাশ সিলিংয়ে ঝুলছে। সঙ্গে সঙ্গে স্থানীয় যশোদা হাসপাতালে তাকে যাওয়া হলে, চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তল্লাশিতে শ্রাবণীর ঘর থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি বলে জানিয়েছে এসআর নগর থানা পুলিশ।

    এদিকে শ্রাবণীর মৃত্যুর জন্যে টিকটক স্টার দেবরাজ শেঠিকে দায়ী করা হচ্ছে। এসআর নগর থানায় দেবরাজের বিরুদ্ধে অভিযোগ করেছে শ্রাবণীর পরিবার। অভিযোগে লেখা হয়েছে – বেশ ক-মাস ধরে শ্রাবণীকে জ্বালাতন করছিলেন দেবরাজ। তার কারণেই তাদের মেয়ে এমন পথ বেছে নিয়েছে।

    স্থানীয় টেলিভিশনে বেশ পরিচিত মুখ শ্রাবণী। জনপ্রিয় কিছু সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। সূত্র: এনডিটিভি ও এএনআই।