ফ্রান্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

    0
    221
    ফ্রান্স প্রতিনিধিঃ কেকে কেটে ফ্রান্সের প্যারিসে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেছে ফ্রান্স আওয়ামী লীগ সমন্বয় কমিটি।বিপুল সংখ্যক ফ্রান্স আওয়ামী লীগের নেতাকর্মীদের উপস্থিতিতে সোনার বাংলা রেস্টুরেন্টে কেক কাটার পূর্বে সংক্ষিপ্ত আলোচনায়
    ফ্রান্স আওয়ামীলীগ সমন্বয় কমিটির প্রধান সুনাম উদ্দিন খালিক এর সভাপতিত্বে ও হাসান সিরাজ এর পরিচালনায় এসময় বক্তব্য রাখেন হাজি জহিরুল হক ,নুরুল আবেদীন ,মোতালেব খান ,আশরাফুল ইসলাম ,হাজি হারুন রশিদ ,মাহবুবুল আলম কয়েছ ,শায়েখ ইবনে হোসেন ,শরফ উদ্দিন স্বপন , সোফি আহমদ ,শহীদ মিয়া , আজিজুর রহমান সহ ফ্রান্স আওয়ামী লীগ নেতারা।
    স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ কন্যা শেখ হাসিনা বারবার নির্বাচনে জয়লাভ করে তিনি দেশের নেতৃত্বের আসনে শুধু আওয়ামী লীগকে বসাননি বরং তার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।
    অনুস্টানের শেষ পর্বে মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের শহীদদের রুহের মাগফিরাত কামনা করা হয়। প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দেশের অব্যাহত শান্তি, সমৃদ্ধি ও উন্নতির জন্য প্রার্থনা করা হয়।