ফেলোশীপ ওয়েলফেয়ার সোসাইটির কার্যকারী পরিষদ গঠন

    0
    208

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২২জুলাইঃ  সিলেটের মাদকবিরোধী ও সামাজিক সংগঠন ফেলোশীপ ওয়েলফেয়ার সোসাইটি’র সকল সদস্যদের উপস্থিতিতে গতকাল ২১ জুলাই রোজ শুক্রবার সন্ধ্যায় আম্বরখানাস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সকলের মতামতের ভিত্তিতে ২০১৭-২০১৯ সালের জন্য নোমান আহমদকে  সভাপতি, জাহাঙ্গীর হোসাইন চৌধুরীকে সাধারণ সম্পাদক ও অজয় ভট্টাচার্যকে সাংগঠনিক সম্পাদক করে কার্যকারী পরিষদ গঠন হয়।

    কার্যকারী পরিষদঃ সভাপতি- নোমান আহমদ, সহ-সভাপতি মির্জা জাফর আহমদ, সাধারণ সম্পাদক- জাহাঙ্গীর হোসাইন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক- মোঃ মাহমুদুর রহমান চৌধুরী শিপু, সাংগঠনিক সম্পাদক অজয় ভট্টাচার্য, সহ-সাংগঠনিক সম্পাদক- মোঃ আরিফ আহমদ, অর্থ সম্পাদক- শাহীন আহমদ তালুকদার, দপ্তর সম্পাদক- এবাদুর রহমান পান্না, প্রচার সম্পাদক- শাহীন আহমদ, সমাজকল্যাণ সম্পাদক- শাহাদত হোসেন সাহেদ, শিক্ষা ও গবেষণা সম্পাদক- ফারুক আহমদ, তথ্য ও যোগাযোগ সম্পাদক- মহসিন উদ্দিন তালুকদার, ধর্ম সম্পাদক- মোঃ রেজাউল করিম রাজা, আপ্যায়ন সম্পাদক- রাখাল কান্তি দে, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক- বিক্রম কুমার ভিকি।

    কার্যকারী সদস্যরা হলেন- কবির অাহমদ জনি, অাব্দুল কাদির সাদেক, শাহীন অাহমদ, ফারুক আহমদ, সুমন আহমদ, ফয়সল আহমদ, রাসেল তালুকদার, মহসিন আহমদ, শামীম আহমদ, আব্দুর রহিম, প্রমুখ। প্রেস বার্তা