ফের সচিবের গাড়িচালককে জরিমানা করে ইতিহাস

    0
    203

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬সেপ্টেম্বর,ডেস্ক নিউজঃ   উল্টো পথে চলতে গিয়ে ফের রাজধানীর বাংলামোটরে জরিমানা গুনতে হয়েছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব (পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ) মাফরুহা সুলতানার গাড়ি চালককে।

     রোববার (২৪ সেপ্টেম্বর) একই গাড়িতে সেই চালক বাবুল মোল্লা রাজধানীর হেয়ার রোডে উল্টো পথে চলায় ট্রাফিক পুলিশ মামলাসহ জরিমানা করেছিল।

    সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টা থেকে বাংলামোটরে উল্টো পথে চলা গাড়ি ও চালকদের বিরুদ্ধে অভিযান শুরু হয়।

    অভিযানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) মোসলেহ উদ্দিন আহমেদ, যুগ্ম কমিশনার (ট্রাফিক দক্ষিণ) মফিজউদ্দিন আহমেদ, উপ-কমিশনার (দক্ষিণ) রিফাত আহমেদ শামীমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

    ডিএমপি’র দক্ষিণ ট্রাফিক বিভাগের রমনা জোনের সহকারী কমিশনার মো. আলাউদ্দিন বলেন, বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৬টা পর্যন্ত অভিযান চালানো হয়। বাংলামোটরে ২ ঘণ্টার অভিযানে পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিবের গাড়ি আটকানো হয়। সচিব মাফরুহা সুলতানার গাড়ি চালক ছিলেন বাবুল মোল্লা।

    যাকে গতকাল (রোববার) হেয়ার রোডে উল্টো পথে চলায় মামলাসহ জরিমানা করা হয়েছিল। মামলা দেয়ায় এক সার্জেন্টকে বলেছিলেন, নতুন কোনো আইন হয়েছে নাকি? অবশ্য আজ কেন উল্টো পথে চলছেন জানতে চাইলে কোনো উত্তর দেননি তিনি।

    এছাড়া পুলিশের সিআইডি’র এক এসপি পদমর্যাদার গাড়ি এবং ৮টি মোটরসাইকেলের চালককেও জরিমানা গুনতে হয়।আলোকিত বাংলাদেশ।