ফুফা কর্তৃক শিশু ভাতিজি ধর্ষিতঃধর্ষক পলাতক

    0
    234
    সাদিক আহমেদ,স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার আশিদ্রোণ ইউনিয়নের বিলাশের পাড় গ্রামে নয় বছরের একটি মেয়ে শিশু ধর্ষণের ঘটনা ঘটেছে।
    গত ১৪ জানুয়ারী ঘটনাটি ঘটলেও এটি মোটামুটি চাপা ছিলো।তবে গতকাল ২০ জানুয়ারী শ্রীমঙ্গল থানায় একটি মামলা করলে বিষয়টি প্রকাশ পায়।
    বিলাশের পাড় গ্রামের বাসিন্দা ও ধর্ষিত শিশুটির সম্পর্কে চাচা আব্দুর রব আমার সিলেটকে জানায় “১৪ জানুয়ারী মেয়েটিকে তার ফুফাতো ভাই বোনেরা তাদের সাথে বেড়ানোর জন্য তাদের বাসায় নিয়ে যায়।যথারীতি খেলাধুলা করে রাতে ঘুমাতে যায় তারা। মধ্যরাতে মেয়েটির ফুফা কুদরত (৪০) মেয়েটিকে ঘুম থেকে তুলে নিয়ে গিয়ে মেঝেতে ফেলে ধর্ষণ করে।ঘটনার দিন কুদরতের স্ত্রী বাসায় ছিলো না।স্বামী কুদরতের সাথে পারিবারিক মনমালিন্যে তিনি সেদিন বাড়ি থেকে চলে যান।
    এদিকে মেয়েটি যেনো কোনোকিছু প্রকাশ না করে সেজন্য মেয়েটিকে কুদরত ৫০০ টাকার নোট দিয়েছে”। উল্লেখ্য, আসামী কুদরত, মৃত রফিক উদ্দীনের পুত্র।তিনি বিলাশের পাড়ের বাসিন্দা”।
    তিনি আমাদের আরও নিশ্চিত করেন “এ ঘটনায় শ্রীমঙ্গল থানায় একটি মামলা করা হয়েছে এবং আগামীকাল সকাল ৯/১০ টার ভিতরে বাদীপক্ষ মৌলভীবাজার জেলা আদালতে হাজির হবে”।
    ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম বলেন “এ ঘটনায় শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।তবে আসামী কুদরত এখনও পলাতক তাকে গ্রেপ্তারের সর্বাত্মক চেষ্টা চলছে বলেও জানান তিনি”।