ফলোআপ: শ্রীমঙ্গলে কারের ধাক্কায় আহত ব্যক্তির মৃত্যু

    0
    311

    মিনহাজ তানভীর: শ্রীমঙ্গলে কারের ধাক্কায় আহত ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায়  সিলেটের একটি হাসপাতালে আজ মঙ্গলবার সকাল সাড়ে ন’টায় মৃত্যু  বরণ করেছেন।

    মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার মৌলভীবাজার রোডস্থ ইসবপুর নামক স্থানে গত বুধবার বিকাল সাড়ে তিন ঘটিকায় একটি দ্রুতগতিসম্পন্ন প্রাইভেট কারের (ঢাকা মেট্রো গ ১৫-৪১৩৯) ধাক্কায় তিনি গুরুতর আহত হয়ে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন  ছিলেন।
    ঘটনার দিন সরেজমিন জানা গেছে মৌলভীবাজার থেকে ছেড়ে আসা শ্রীমঙ্গল গামী একটি দ্রুতগতিসম্পন্ন প্রাইভেট কার বাইসাইকেল আরোহী পথচারীকে পিছন থেকে রাস্তার ডান পাশে এসে ধাক্কা দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

    পরে স্থানীয়রা সিএনজি যোগে প্রথমে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে আহত ব্যক্তিকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। আহত ব্যক্তির নাম যাদু দেবনাথ (৫২) পিতা প্রফুল্ল দেবনাথ (লনি) গ্রাম ইসবপুর নাথ বাড়ি শ্রীমঙ্গল মৌলভীবাজার।

    উল্লেখ্য যাদু দেবনাথের কলেজ ও স্কুলপড়ুয়া  দুই ছেলে সন্তান  রয়েছে।

    পূর্বের নিউজ এর লিঙ্ক

    শ্রীমঙ্গলে কারের ধাক্কায় গুরুতর আহত বাইসাইকেলারোহী

    জানা গেছে তিনি খাইছাড়া চা বাগানে বিষ্ণু বাবু নামে একজনের পাট্টার দায়িত্বে রয়েছেন।
    প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বাইসাইকেল নিয়ে যাদু দেবনাথ তার বাড়ির রাস্তার মুখে প্রবেশ করার কয়েক সেকেন্ডের মধ্যেই ঘটনাটি ঘটে। তার শরীরে প্রচন্ড জখম লেগে প্রচুর রক্তক্ষরণ হয়। খবর পেয়ে শ্রীমঙ্গল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই আহত ব্যক্তিকে হাসপাতালে প্রেরণ করা হয়।
    পুলিশ সূত্রে জানা গেছে, গাড়ির চালক  ছিলেন মোহাম্মদ জুনাব আলী পিতা রজব আলী (সাবেক সেনাসদস্য) গ্রামের বাড়ি কমলগঞ্জ উপজেলার আদমপুর এলাকার তেতই গ্রামে।