ফটিকছড়ি উপজেলা দক্ষিণের জনসভায় এম এ মান্নান

    0
    250

    জনগণ একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন দেখতে চায়

    বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় চেয়ারম্যান আল্লামা এম এ মান্নান বলেন, জনগণ একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন দেখতে চায়। মানুষ কেন্দ্রে গিয়ে নিজের ভোট নিজে দিতে চাই। মানুষের অধিকার প্রতিষ্ঠার দায়িত্ব এখন নির্বাচন কমিশনের। তিনি বলেন, সংলাপের মাধ্যমে রাজনীতিতে চলা বাষ্পরুদ্ধ পরিস্থিতি অনেকটা হালকা হয়েছে। অংশগ্রহণমূলক নির্বাচনের যে আভাস লক্ষ্য করা যাচ্ছে তা নিশ্চিতে বড় দলগুলোর আন্তরিকতার পাশাপাশি ইসিকেও ভূমিকা রাখতে হবে। সংবিধান ইসিকে যে ক্ষমতা দিয়েছে তার সদ্ব্যবহার করে ইসিকে গণতন্ত্রের পথ সুগম করতে হবে। ইভিএমসহ যেসব বিষয় নিয়ে নির্বাচন প্রশ্নের সম্মুখীন হতে পারে সেসব বিষয় থেকে ইসিকে সরে আসার আহবানও জানান তিনি।

    বাংলাদেশ ইসলামী ফ্রন্ট যুবসেনা ও ছাত্রসেনা ফটিকছড়ি দক্ষিণের যৌথ উদ্যোগে ১২ নভেম্বর সোমবার সকালে মাইজভান্ডার দরবার শরীফ চত্বরে অনুষ্টিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য পীরে তরিকত আল্লামা সৈয়দ মসিহুদ্দৌলা (মা.আ.)’র সভাপতিত্বে অনুষ্টিত জনসভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় চেয়ারম্যান আল্লামা এম এ মান্নান।

    বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাত্রসেনা কেন্দ্রীয় সভাপতি এইচ এম শহিদুল্লাহ, ইসলামী ফ্রন্ট চট্টগ্রাম দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক মাষ্টার মুহাম্মদ আবুল হোসেন, ইসলামী ফ্রন্ট চট্টগ্রাম উত্তর জেলা সাধারণ সম্পাদক মাওলানা ইয়াসিন হোসাইন হাইদারী, চট্টগ্রাম উত্তর জেলা ইসলামী ফ্রন্ট সাংগঠনিক সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম, জেলা ইসলামী ফ্রন্ট নেতা রফিকুল ইসলাম, যুবসেনা উত্তর জেলা সভাপতি মাষ্টার মুহাম্মদ ইসমাইল, চট্টগ্রাম মহানগর উত্তর ছাত্রসেনার সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ মাছুমুর রশিদ, রাউজান উত্তর ইসলামী ফ্রন্ট সভাপতি মাওলানা জামাল উদ্দীন, মাওলানা ফোরকান, জেলা যুবসেনা যুগ্ম সম্পাদক মুহাম্মদ আলমগীর হোসেন, হোসেন উদ্দিন, নাসির উদ্দীন রুবেল, নেজাম উদ্দীন।

    এতে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ফটিকছড়ি দক্ষিণ সভাপতি মাষ্টার খোরশেদুল আলম, যুগ্ন সম্পাদক শাহ জালাল, শহিদুল্লাহ কায়সার, আব্দুল মোতালেব পারভেজ, ফটিকছড়ি দক্ষিণ যুবসেনা সহ সভাপতি আলমগীর হোসেন মামুন, সাধারণ সম্পাদক তারেকুল আলম, মহাম্মদ ফয়েজ, মুহাম্মদ মিনহাজ উদ্দিন সিদ্দিকী, ফটিকছড়ি দক্ষিণ ছাত্রসেনা সভাপতি নাজিম রাশেদ, সাধারণ সম্পাদক মুহাম্মদ হামিদুল ইসলাম ও আব্দুল্লাহ আল নোমানসহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ। দেশ ও জাতির মঙ্গল কামনায় পীরে তরিকত আল্লামা সৈয়দ মসিহুদ্দৌলা (মা.আ.)’র মোনাজাতের মাধ্যমে জনসভা সমাপ্তি হয়।