প্রিয় নবী ও আয়েশা সিদ্দিকাকে নিয়ে কটাক্ষকারী পিকলু দে রিমান্ডে

    0
    294

    নিজস্ব প্রতিনিধিঃ সামাজিক যোগাযোগ মাধ্যমে সারা বিশ্বের প্রিয় মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহে ওয়া সাল্লাম ও তার স্ত্রী পবিত্রতার উজ্জ্বল নক্ষত্র হজরত আয়েশা সিদ্দীকাকে (রা.) নিয়ে কটাক্ষ করে গ্রেফতার হওয়া ফেনীর সনাতনী ধর্মের অনুসারী মিঠুন দে ওরফে পিকলু নীল (৩২) কে ৩ দিনের রিমান্ড দিয়েছে আদালত। আদালত সূত্র জানায়, শুক্রবার বিকালে পিকলুকে আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড আবেদন জানান মামলার তদন্ত কর্মকর্তা।সোমবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট জাকির হোসেনের আদালতে রিমান্ড শুনানী হয়। বিচারক শুনানী শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

    পুলিশ সূত্র জানায়, পিকলু তার ব্যবহৃত ফেসবুক আইডি পিকলু নীল থেকে ধর্মীয় উস্কানিমূলক বিভিন্ন প্রচারণা চালিয়ে আসছেন। সাম্প্রতিক সময়ে ফেনী শহরের ডাক্তার পাড়ার বাসিন্দা কালি প্রসাদ ওরফে বাচ্চু দে’র ছেলে পিকলু নীল তার ব্যবহৃত ফেসবুক আইডিতে ইসলাম, মহানবী ও আলেম ওলামা এবং পর্দার বিষয়ে বিভিন্ন বিদ্রুপমূলক স্ট্যাটাস নিয়মিত দিয়ে আসছেন। এসব স্ট্যাটাসে আয়েশার বিয়ের সময় তিনি শারারিক ভাবে যৌনক্ষম ছিলেন না, ফতুয়া বাজীর গুষ্টি কিলাই-ভন্ডামির গুষ্টি কিলাই, এত পর্দা পর্দা মারেন- পর্দার সব ঠিক হইলে জানালায় গ্রিল লাগান কেন ? ইত্যাদি প্রচারণা রয়েছে।

    এই ছুরতেই লোকজনদের কাছে বামপন্থি সর্বজ্ঞানি প্রগতিশীল হিসেবে প্রমাণ করতে চায় নিজেকে হিন্দু ধর্মাবলম্বি পিক্লু দে উরুপে মিঠন। 

    এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের ফজল উদ্দিন কারী বাড়ীর আশেক এলাহীর ছেলে ছানা উল্লাহ বাদী হয়ে তার বিরুদ্ধে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।