প্রবাসীর স্ত্রী নিজ শাশুড়িকে বিয়েঃচার মাসের অন্তঃসত্ত্বা

    0
    226

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯মে,ডেস্ক নিউজঃ ফরিদপুর জেলায় টাকার লোভে এক লম্পট কর্তৃক এক বছরের ব্যবধানে মেয়ে ও তার মাকে (শাশুড়ি) বিয়ে করেছে শুধু এখানেই শেষ নয় শাশুড়ি জানায় তিনি চার মাসের অন্তঃসত্ত্বা ! বৃহস্পতিবার রাতে এলাকার কৌতূহলী নারী-পুরুষ তাদের দেখতে ভিড় জমায় ওই গ্রামে।

    ঘটনাটি ঘটেছে সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের চন্ডিপুর গ্রামে। এলাকার মানুষ উভয়কে আটক করে স্থানীয় মেম্বারের কাছে বিচারের জন্য দিলে মেম্বার তাদের বিনা বিচারে ছেড়ে দেয় বলে অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

    স্থানীয়রা জানায়, চন্ডিপুর বাসস্ট্যান্ড সংলগ্ন গ্রামের মোহাম্মদ দফাদারের ছেলে রাজমিস্ত্রী নুর ইসলাম (৩০) কাজের সুবাদে একই গ্রামের মালদ্বীপ প্রবাসী জলিল মোল্লার মেয়ে জেনির (১৫) সঙ্গে সখ্য গড়ে তোলে। এক বছর আগে জেনিকে আদালতের মাধ্যমে (কোর্টম্যারেজ) বিয়ে করে লম্পট মিস্ত্রি। গেল সাড়ে ৩ বছর আগে জলিল মোল্লা মালদ্বীপ যান। প্রবাসী জলিলের স্ত্রীকে পাঠানো টাকার দিকে নজর পড়ে লম্পট নুর ইসলামের। ৪ মাস আগে জেনির মা ঝর্না বেগমকে (২৯)

    আদালতে নিয়ে এফিডেফিটের মাধ্যমে বিয়ে করে লম্পট নুর মিস্ত্রি। ঘটনা জানাজানি হলে মা-মেয়ের সঙ্গে দ্বন্দ্ব শুরু হয়। বিয়ের পর থেকে ঝর্না চন্ডিপুর গ্রামের বাড়িতে থাকতেন এবং জেনি চন্ডিপুর বাসস্ট্যান্ড সংলগ্ন নুর ইসলামের বাড়িতে থাকতেন। বৃহস্পতিবার রাতে নুর ইসলাম তার চন্ডিপুর বাসস্ট্যান্ড সংলগ্ন নিজ বাড়িতে শাশুড়ি ঝর্না বেগমকে নিয়ে এলে এলাকার মানুষ এ বিষয়ে নানা কথাবার্তা শুরু করে।

    গ্রামবাসী তাদের আটক করে স্থানীয় ২নং ওয়ার্ড মেম্বার মো. কাউসারের জিম্মায় দেন উপযুক্ত বিচারের জন্য। মোবাইল ফোনে সাংবাদিকরা যোগাযোগ করলে শাশুড়ি ঝর্না বেগম বলেন, “আমার মেয়ে জেনির সঙ্গে এক বছর আগে নুর ইসলামের কোর্ট ম্যারেজ হয়েছে। এরপর চার মাস আগে নুর ইসলাম আদালতে নিয়ে আমাকেও বিয়ে করে। আমার মেয়ের কোনো সন্তানাদি নেই। বর্তমানে আমি (ঝর্না বেগম) চার মাসের অন্তঃসত্ত্বা।”

    এ ব্যাপারে মাচ্চর ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার মো. কাউসার বলেন, রোজার প্রথম তারাবির নামাজের কারণে আমি চৌকিদার মক্কাছের জিম্মায় ওদের রেখে আসি। কিন্তু পরে জানতে পারলাম সেখান থেকে ওরা পালিয়েছে।