অনুদানের অর্থ ক্যান্সার আক্রান্ত আলেমের স্বজনের কাছে হস্তান্তর

    1
    515

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৪জুলাই,রেজওয়ান করিম সাব্বিরঃ জৈন্তাপুরে ক্যান্সার আক্রান্ত মাওলানা ইমরান উদ্দিনের চিকিৎসার জন্য প্রবাসির এম.এ.শাকুর সিদ্দিকির প্রেরিত অর্থ স্বজনের কাছে হস্তান্তর।বিগত ২৫ জুন সিলেটের স্থানীয় সবুজ সিলেট পত্রিকায় সংবাদ প্রকাশের পর সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইস বুকে পোষ্ট করার ফলে মানবিক সাহায্যের জন্য এগিয়ে আসেন লন্ডন প্রবাসী ও সমাজসেবী এম.এ.শাকুর সিদ্দিকি।

    তিনি ক্যন্সার আক্রান্ত মাওলানা ইমরান উদ্দিনের চিকিৎসার জন্য ২০হাজার টাকা প্রেরন করেন। এদিকে তার প্রেরিত অর্থ গতকাল বিকাল সাড়ে তিনটায় মাওলানা ইমরান উদ্দিনের বড় ভাই হাফিজ বদর উদ্দিন সাহেবের হাতে তুলে দেওয়া হয়।

    প্রবাসীর অর্থ তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি সহকারি অধ্যাপক শাহেদ আহমদ, দরবস্ত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক এনায়েত উল্লাহ, সীমান্ত মিডিয়া লাইন এন্ড একাডেমীর পরিচালক সাংবাদিক আবুল হোসেন মোঃ হানিফ, সীমান্ত মিডিয়া লাইন এন্ড একাডেমীর আ লিক পরিচালক সবুজ সিলেট পত্রিকার জৈন্তাপুর প্রতিনিধি মোঃ রেজওয়ান করিম সাব্বির, সহকারী শিক্ষক গোলাম মোস্তফা, ব্যবসায়ী কামাল আহমদ প্রমুখ।

    এসময় ক্যান্সার আক্রান্ত আলেমের ভাই হাফিজ বদর উদ্দিন বলেন- আল্লাহর অশেষ মেহেরবানীতে সংবাদ প্রকাশের পর আমরা অনেক ভাবে সহযোগীতা পাচ্ছি। তিনি হুজুরের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া প্রার্থী।