প্রবাসীনেতা খসরুকে সিলেট বিমান বন্দরে সংবর্ধনা

0
445
প্রবাসীনেতা খসরুকে সিলেট বিমান বন্দরে সংবর্ধনা

রেজওয়ান করিম সাব্বির,জৈন্তাপুর সিলেট প্রতিনিধিঃ সিলেটের জৈন্তা মায়ের সন্তান দীর্ঘদিন পর বাংলাদেশে আগমন করায় বিমান বন্দরে সংবর্ধনা প্রদান করেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।

প্রবাসী নেতা ও জৈন্তাপুর প্রবাসী গ্রুপের উপনেতা বিশিষ্ট শিক্ষানুরাগী, খ্যাতিমান সমাজসেবী ও স্বদেশ প্রেমিক আব্দুল গফ্ফার চৌধুরী খসরু সুদীর্ঘ দিন অমেরিকায় বসবাস করে মাতৃভূমির টানে ২১ অক্টোবর বৃহস্পতিবার ২০২১ ইং তারিখ সকাল ১০টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌছালে জৈন্তাবাসীর পক্ষ হতে বিমান বন্দরে সংবর্ধিত করেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল আহমদসহ অন্যান্য নেতৃবৃন্দরা।

জানা যায় দীর্ঘ দিন হতে এই নেতা সুধুর আমেরিকায় বসবাস করলেও প্রতিনিয়ত দেশ মার্তৃকার টানে দেশের অসহায়, হত দরিদ্র, দুস্ত, অর্থাভাবে চিকিৎসা বি ত ব্যক্তিদের সহায়তার লক্ষ্যে বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত জৈন্তাপুর উপজেলা বাসিন্ধা প্রবাসীভাইদের সম্প্রতীর ঐক্যের বন্ধনে আবদ্ধ করে জৈন্তাপুর প্রবাসী গ্রুপ প্রতিষ্ঠা করে ইতোমধ্যে প্রায় ২ কোটি টাকার উপরে অর্থ সংগ্রহ করে দেশের মানুষের কল্যাণে কাজ করে আসছেন। আব্দুল গফ্ফার চৌধুরী খসরু দেশে আসার সংবাদ পেয়ে জৈন্তাবাসী পক্ষে হতে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে থাকে সংবর্ধনা প্রদান করা হয়।