প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বকাপ ফুটবল ট্রফি দেখলেন

    0
    223

    আমারসিলেট24ডটকম,১ডিসেম্বরঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বকাপ ফুটবল ট্রফি দেখলেন এবং হাতে নিলেন। ট্রফিটি বাংলাদেশে পৌঁছানোর পর বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বিএফএফ), ফিফা এবং করপোরেট পার্টনার কোকাকোলার কর্মকর্তাদের ৪৫ সদস্যের একটি প্রতিনিধিদল আজ মঙ্গলবার বিকেলে ট্রফি টি নিয়ে প্রধানমন্ত্রীকে দেখাতে তার সরকারি বাসভবন গণভবনে নিয়ে যায়। ফিফা বিশ্বকাপ ট্রফির বিশ্ব সফরের অংশ হিসেবে এটি এখন বাংলাদেশে।

    ফিফা ও বিএফএফ কর্মকর্তারা প্রধানমন্ত্রীর উপস্থিতিতে ৩৬ দশমিক ৫ সেন্টিমিটার দৈর্ঘ্যের এই স্বর্ণের ট্রফিটি উন্মুক্ত করেন। পরে প্রধানমন্ত্রী ট্রফির সঙ্গে ছবি তোলেন। সে সময় অন্যান্যের মধ্যে বিএফএফ সভাপতি কাজী সালাউদ্দিন, ন্যাশনাল ফুটবল টিমের কোচ লোডেওইক ডি ক্রুইফ এবং প্রধানমন্ত্রীর পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য, ফিফার প্রতিনিধিদল একটি ভাড়া করা বিমানে করে বিশ্বকাপ ট্রফিটি সংযুক্ত আরব আমিরাত থেকে ঢাকায় নিয়ে আসেন। গত ১২ সেপ্টেম্বর রিওডি জেনিরিও থেকে ফিফা ওয়ার্ল্ড কাপ ট্রফির বিশ্ব ভ্রমণ শুরু হয়। ৮৮টি দেশে এই ট্রফি যাবে। বাংলাদেশে তিন দিন অবস্থান করার পর আগামী ২০ ডিসেম্বর এটি ভুটানে যাবে জানা যায়।