প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী নড়াইলে পালিত

0
472
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী নড়াইলে পালিত

জেলায় ৬৬ হাজার করোনা ভ্যাকসিন দেয়ার উদ্যোগ

সুজয় কুমার বকসী, নড়াইল প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী  জননেত্রী  শেখ হাসিনা ৭৪ তম জন্ম বার্ষিকী (৭৫তম জন্মদিন )নড়াইলে পালিত হয়েছে।

আজ মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজে  দিনটি পালন উপলক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ নড়াইল জেলা ছাত্রলীগের আয়োজনে র‌্যালী কেককাটা ও আলোচনা সভা, বৃক্ষ রোপন ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরনের আয়োজন করা হয়।

এ উপলক্ষে একটি র‌্যালী কলেজ ক্যাম্পেস প্রদক্ষিন শেষে  কলেজের প্রধান ভবনের সামনে কেক কাটা ও আলোচনা সভার অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ রকিবুজ্জামান পলাশ,সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ নাইম ভুইয়া , সাধারন সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টুসহ জেলা , উপজেলা পৌর ও  ভিক্টোরিয়া কলেজ শাখা ছাত্রলীগের নেতা-কর্মিরা এ সময় উপস্থিত ছিলেন।

এদিকে  বাংলাদেশ আওয়ামীলীগ নড়াইল জেলা শাখার আয়োজনে সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং বিকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল ও শিশু-কিশোরদের নিয়ে কেককাটা আয়োজন করা হয়েছে।

এছাড়াও জেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে প্রধানমন্ত্রী  জননেত্রী  শেখ হাসিনা জন্ম বার্ষিকী  উপলক্ষে গণটিকা কার্যক্রম সকাল থেকে শুরু  হয়েছে।

জেলার  নড়াইল ও কালিয়া পৌরসভাসহ ৩৮টি ইউনিয়নে ৬৬ হাজার মানুষকে ৬৬ হাজার ডোজ টিকা দেয়ার উদ্যোগ গ্রহন করা হয়েছে।