প্রধানমন্ত্রী বন্যায় ক্ষতিগ্রস্থদের খোজঁ খরব রাখছেনঃফাহিম

    0
    202

    সুনামগঞ্জ প্রতিনিধিঃ এফবিসিসিআই এর প্রেসিডেন্ট বঙ্গবন্ধু ও শেখ মুজিবুর রহমানের দৌহিত্র শেখ ফজলে ফাহিম বলেন,সুনামগঞ্জের মানুষজন ধৈর্যশীল বলেই সকল প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলা করেই মাথা উচু করেই ঠিকে আছে। প্রধানমন্ত্রী বন্যায় ক্ষতিগ্রস্থ সুনামগঞ্জের মানুষে সব সময় খোজঁ খর৴ব রাখছেন। সকল প্রকার সহায়তার জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষকে নির্দেশও দিয়েছেন।
    এফবিসিসিআই এর প্রেসিডেন্ট আরো বলেন,হাওরবাসীর অবকাঠামো,শিক্ষা,স্বাস্থ্য,বাসস্থান,চিকিৎসা,যোগাযোগ ব্যবস্থাসহ সকল বিষয়ে উন্নয়নের জন্য নিরলশ ভাবে কাজ করছে বর্তমান সরকার।
    এফবিসিসিআই এ জেলার পর্যটন এলাকা তাহিরপুরে হোটেল,রেষ্টুরেন্টসহ অবকাঠামো উন্নয়নে কাজ করবে।
    তিনি বুধবার(২৪জুলাই)দুপুরে ব্যবসায়ীদের র্শীষ সংঘটন এফবিসিসিআই এর আয়োজনে ও সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সহযোগীতায় সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের লালপুর বাজারে বন্যায় ক্ষতিগ্রস্থ ৫শতাধিক ক্ষাতিগ্রস্থ,অসহায় ও গরীব মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন।

    সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাসের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা প্রশাসক আব্দুল আহাদ, এফবিসিসিআই এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোস্তাকিম আশরাফ প্রমুখ। এসময় জেলা ও উপজেলার স্থানীয় নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।