প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী শাকিলের মৃত্যুতে গভীর শোক

    0
    194

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭ডিসেম্বরঃ  প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ)।

    মঙ্গলবার (৬ ডিসেম্বর) সংগঠনের প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম রাকিবের স্বাক্ষরিত এক শোকবার্তায় এ সমবেদনা জানানো হয়।

    সংগঠনের সভাপতি কবীর চৌধুরী তন্ময় শোকবার্তায় বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা মাহবুবুল হক শাকিল তরুণ প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা যুগিয়েছে। বঙ্গবন্ধু’র আদর্শ বাস্তবায়ন ও শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ বিনির্মাণে নতুনদের একত্রিত করতে সহযোগিতা করেছে।

    তিণি আরও বলেন, নিরহংকার, নির্লোভ মাহবুবুল হক শাকিল শুধু প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ছিলেন না, তিনি কবি ও কবিতার মাধ্যমে বাস্তব রাজনীতি ও অপসংস্কৃতি নতুনদের মাঝে তুলে ধরেছিলেন। কখনও ভাই, কখনও বন্ধুর মত পাশে থেকে সকল বাধা-বিপত্তি অতিক্রম করার সাহস যুগিয়েছিলেন।

    তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের প্রতি সংগঠনের সকল নেতাকর্মীদের পক্ষ থেকে গভীর সমবেদনা জানান বোয়াফ সভাপতি কবীর চৌধুরী তন্ময়।