প্রধানমন্ত্রীর পক্ষে এতিমদের খাবার পাঠালেন মাশরাফি 

    0
    266

    নড়াইল প্রতিনিধিঃ জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নড়াইল সদরের ৭শ এতিমের জন্য  নড়াইল আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার সৌজন্যে  দুপুরের খাবার বিতরণ করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্টের সমস্ত শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জ্ঞাপন এবং আত্মার  মাগফিরাত কামনা করে খাবারের ব্যবস্থা করা হয়। 

    জেলা আওয়ামী লীগ নেতা হাফিজ খান মিলন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে মাশরাফির সৌজন্যে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলর তত্বাবধানে সদরের ২৫টি এতিমখানায় ৭শ জনের মাঝে মধ্যাহ্নভোজ পরিবেশন করা হয়। বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি   সাধারণ সম্পাদকদের উপস্থিতিতে এসব খাবার পরিবেশন করা হয়।  জাতীর পিতার মৃত্যুবার্ষিকীতে প্রকৃত অসহায় শিশুদের মাঝে খাবার দিয়ে তিনি আবারো মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন।

    জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম পলাশ জানান, জননেত্রী শেখ হাসিনা বলেছেন,আমি এতিমদের সবচেয়ে বেশি ভালোবাসি। এতিমদের ব্যথা আমি বুঝতে পারি। জননেত্রী শেখ হাসিনা যাদের সবচেয়ে বেশি ভালোবাসেন জননেত্রী শেখ হাসিনার স্নেহধন্য মাশরাফি বিন মর্তুজাও তাদের ভালোবাসেন,তাইতো আজ এমন ব্যতিক্রমী আয়োজন।

    জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু জানান, জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক সাংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার সৌজন্যে মধ্যাহ্নভোজ এতিমখানায় এতিমখানায় পৌঁছে দিতে পেরে সত্যি খুব ভালো লাগছে।

    এই নিষ্পাপ শিশুরা মন খুলে আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৫ আগস্টের শহীদদের জন্য দুই হাত তুলে মহান আল্লাহর কাছে দোয়া করেছে, এটাই আজকের দিনে আমাদের বড় প্রাপ্তি। এসময় উপজেলা চেয়ারম্যন এই কাজে সহযোগিতার জন্য বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের ধন্যবাদ জানান তিনি।

    সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার অনুরোধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা জননেত্রী শেখ হাসিনা এবং শেখ রেহানার সুস্থতা দীর্ঘায়ুু কামনা করে নড়াইলের এতিমখানায় এতিমখানায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

    এদিকে গতরাতে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে এক শোকবার্তায় সাংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা বলেন, “আজ শোকাবহ ১৫ আগস্ট। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদতবার্ষিকী জাতীয় শোক দিবস ২০২০।

    জাতীয় শোক দিবস আমি সশ্রদ্ধচিত্তে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। স্মরণ করছি মহীয়সী নারী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবকে, স্মরণ করছি শহিদ শেখ কামাল, শহিদ শেখ জামাল,শহিদ শেখ রাসেলসহ ১৫ আগস্টের সকল শহিদদের।

    অন্যায়ের বিরুদ্ধে আমৃত্যু আপোসহীন, আজীবন লড়াইসংগ্রাম করা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কোটি কোটি মানুষের হৃদয়ে পরম শ্রদ্ধায় চিরদিন বেঁচে থাকবেন তাঁর তর্জনীর হেলনে,তাঁর দরাজ কন্ঠের বক্তৃতায় আর এদেশের মাটি মানুষকে জীবন দিয়ে ভালোবাসার জন্য।

    আজকের দিনে আমাদের অঙ্গিকার হোক,আগস্টের শোককে শক্তিতে পরিণত করে জাতির পিতার স্বপ্ন পূরণে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করা।জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।