প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে শ্রীমঙ্গল কলেজে অানন্দমিছিল

    0
    221

    সাদিক অাহমেদ ইমন,নিজস্ব প্রতিনিধিঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী,মানবতার জননী,গণতন্ত্রের মানসকন্যা,ডিজিটাল বাংলাদেশের রূপকার,জননেত্রী শেখ হাসিনার ৭২ তম শুভ জন্মদিন উপলক্ষে শ্রীমঙ্গল সরকারী কলেজ ছাত্রলীগ এক অানন্দমিছিল ও বৃক্ষরোপণ কর্মসূচীর অায়োজন করে।
    অনুষ্ঠানের শুরেতেই কলেজ ক্যাম্পাসে অানন্দমিছিল করে কলেজ ছাত্রলীগের নেতাকর্মীসহ সকল ছাত্রছাত্রীবৃন্দ।
    তারপর কলেজ অডিটোরিয়ামে শুরু হয় অালোচনা সভা।উক্ত অালোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত কলেজের প্রিন্সিপাল অাবুল কালাম অাজাদ।বিশেষ অতিথি ছিলেন উক্ত কলেজের ভাইস প্রিন্সিপাল প্রফেসর মহসিন।
    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল সরকারী কলেজ ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক অাব্দুল মোতালিব পাপ্পু(অাকিফ),যুগ্ন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

    শ্রীমঙ্গল সরকারী কলেজ ছাত্রলীগের প্রেসিডেন্ট সাইদুর রহমান সুজাতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উজ্জল কান্তি দাসের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন কলেজ প্রিন্সিপাল অাবুল কালাম অাজাদ,ভাইস প্রিন্সিপাল প্রফেসর মহসিন,যুগ্ন সাধারণ সম্পাদক অাব্দুল মোতালিব পাপ্পু (অাকিফ),যুগ্ন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব সহ অারও অনেক ব্যক্তিবর্গ।

    তারপর প্রধানমন্ত্রী দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দুয়া ও মুনাজাত করা হয়।পরিশেষে শ্রীমঙ্গল কলেক ক্যাম্পাসে বৃক্ষরোপণ কর্মসূচীর মধ্য দিয়ে সমাপ্তি হয়। অনুষ্ঠানের।