পূবালী ব্যাংকে পদোন্নতিঃসিরাজুল হক চৌধুরী মহা-ব্যবস্থাপক

    0
    223

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০২জানুয়ারী: পূবালী ব্যাংকের প্রধান কার্যালয়ের সাধারণ সেবা ও উন্নয়ন বিভাগের প্রধানের দায়িত্ব ছাড়াও তিনি আন্তর্জাতিক বিভাগেও দক্ষতার সাথে কাজ করেছেন। দেশের গন্ডি পেরিয়ে ইংল্যান্ডের লন্ডন সিটিতে ‘পূবালী মানি এক্সচেঞ্জ’ এর ডিজিএম ও সিইও হিসেবে দায়ত্ব পালন করেন জনাব এ এস সিরাজুল হক চৌধুরী।

    ২০০৩ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত  ছিলেন ইস্টার্ণ ব্যাংক লিমিটেডের ‘ফাস্ট এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট’ এর দায়িত্বে। জনাব এ এস সিরাজুল হক চৌধুরী ব্যাক্তিগত ও ব্যাংকিং প্রয়োজনে পৃথিবীর বিভিন্ন দেশ ভ্রমণ করেছেন। সিলেটের সামাজিক ও সাংস্কৃতিক অংগনের পরিচিত মুখ জনাব এ এস সিরাজুল হক চৌধুরী রেড ক্রিসেন্ট সোসাইটি, সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ ও সিলেট ডাইবেটিস সোসাইটির আজীবন সদস্য।

    সিলেট শহরের ৪০, তাঁতীপাড়া এলাকার অবসরপ্রাপ্ত জেলা প্রকৌশলী মরহুম জনাব আব্দুল্লাহ্‌ চৌধুরী ও মরহুমা রফিকুন্নেছা খাতুনের ৫ম ছেলে জনাব এ এস সিরাজুল হক চৌধুরী পারিবারিক জীবনে ২ পুত্রের জনক। তাঁর স্ত্রী একজন গৃহিনী।

    আগামী ১৩ জানুয়ারী পদোন্নতি প্রাপ্ত জনাব এ এস সিরাজুল হক চৌধুরী’র সিলেট প্রিন্সিপাল অফিসের কর্ণধারের দায়িত্ব গ্রহণ করবেন। তিনি ঐ অফিসের বর্তমান মহা-ব্যবস্থাপক জনাব আবু হাবীব খাযরুল কবীরের স্থলাভিসিক্ত হবেন।