পুলিশ সদস্য আবু মুসা রেজওয়ানের শিশু পুত্রের লাশ উদ্ধার

    0
    246

    “অবশেষে ৪দিন পর নড়াইলের লোহাগড়ায় ইতনা থেকে পুলিশ সদস্য  আবু মুসা রেজওয়ানের শিশু পুত্র আনাসের লাশ উদ্ধার”

    নড়াইল প্রতিনিধিঃ  নড়াইলের লোহাগড়ায় মধুমতি নদীতে ট্রলারযোগে  ভ্রমণ করতে গিয়ে নির্মানাধীন সেতুর পিলারের ধাক্কায় পানিতে ডুবে যাওয়া পুলিশ কনষ্টেবল আবু মুসা রেজওয়ানের শিশুপুত্র আনাসের মৃতদেহ ৪দিন পর উদ্ধার করা হয়েছে।  আজ মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে লোহাগড়া উপজেলার ইতনা ইউনি ইতনা ঘাট এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

    জানাগেছে, এর আগে গত রবিবার  কালনা ঘাট থেকে প্রায় দুই কিলোমিটার দক্ষিণে মঙ্গলহাটা এলাকা থেকে পুলিশ কনষ্টেবল আবু মুসা রেজওয়ানের (২৮)  মৃতদেহটি উদ্ধার করা হয়।  এর পর দীর্ঘ ৪ দিন পর আজ মঙ্গলবার উপজেলার ইতনা ইউনিয়নের ইতনা ঘাট এলাকায় একটি লাশ দেখে স্থানীয় পুলিশকে খবর দেয়। পরে লোহাগড়া পুলিশ ঐ এলাকা থেকে লাশটি উদ্ধার করে।

    উল্লেখ্য লোহাগড়া উপজেলার চাঁচই গ্রামের বাসিন্দা পুলিশ সদর দপ্তরে কর্মরত  কনস্টেবল আবু মুসা রেজওয়ান তাঁর সাত মাস বয়সী শিশুপুত্র,  স্ত্রীসহ পরিবারের ৬ সদস্যকে গত শুক্রবার মধুৃমতি নদীতে ভ্রমনে বের হন। কালনা ফেরী ঘাটে নির্মানাধীন সেতুর কাছে পৌঁছালে প্রবল ¯্রােতের কারনে পিলারের সাথে ধাক্কা  লাগলে আবু মুসা রেজওয়ান কোলে থাকা তার সাত মাসের শিশু পুত্র আনাস সহ নদীতে ছিটকে পড়ে যান। ¯্রােতের কারনে তিনি শিশু সন্তানকে নিয়ে উঠতে পারেননি। এরপর নৌবাহিনী ও ফায়ার সার্ভিসের ডুবুরীরা উদ্ধার তৎপরতা চালিয়ে তাদের সন্ধান পাননি।

    লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, পুলিশ সদস্য মুসা রেজওয়ানের শিশুপুত্রের মরদেহ ইতনা ঘাট এলঅকা থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে।