পুলিশ ও গুন্ডা-পান্ডা দিয়ে দেশ পরিচালনা করছেনঃইসহাক

    0
    279

    “অবাধ ও সুষ্ট নির্বাচন হলে আওয়ামীলীগ কখনোই আর ক্ষমতায় আসতে পারবে না,পুলিশ ও গুন্ডা-পান্ডা দিয়ে দেশ পরিচালনা করছেন হাসিনা-খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক”
    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১মার্চ,সুনামগঞ্জ প্রতিনিধিঃ সরকারের সাথে থেকেই স্বৈরাচার এরশাদ বলেছেন তার শাষনের সময়ে যদি দেশের অবস্থা এমন হতো তবে তিনি আত্মহত্যা করতেন। এতেই স্পষ্ট দেশের বারোটা বাজিয়ে দিয়েছেন শেখ হাসিনা । পুলিশ ও গুন্ডা-পান্ডা দিয়ে দেশ পরিচালনা করছেন। এমন অবস্থা আর চলতে দেয়া যায় না। খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক দেশের বর্তমান পরিস্থিতি উল্লেখ করে তিনি বলেন,দেশের মানুষ এখন অধিকার হারা হয়ে পড়েছে। রাস্থায় নামলেই হত্যা-গুমের শিকার হতে হচ্ছে মানুষদের। আন্দোলন সংগ্রামের মাধ্যমেই একটি নিরপেক্ষ নির্বাচন আদায় করা হবে। আর এ নিরপেক্ষ নির্বাচনেই শেখ হাসিনার পতন ঘটবে। দেশে হত্যা-গুম, নৈরাজ্য ও লুট-পাটের মহোৎসব চলছে।

    নির্বাচন কমিশন নির্বাচনলীগে পরিনত হয়েছে। খেলাফত মজলিসের মাধ্যমে এ দেশে ইসলামী হুকুমত কায়েম হবে ইনশাহআল্লাহ। বর্তমানে দেশে চলছে এক ধরনের লীগের রামরাজত্ব। অনির্বাচিত সরকারের দ্বারাই এসব সম্ভব। অবাধ ও সুষ্ট নির্বাচন হলে আওয়ামীলীগ কখনোই আর ক্ষমতায় আসতে পারবে না।

    বুধবার বিকেলে সুনামগঞ্জের ছাতক শহরের লাকি কমিউনিটি সেন্টারে ছাতক পৌর শাখার উদ্যোগে খেলাফত মজলিসের প্রতিষ্টা বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের আশাবাদ ব্যক্ত করে বলেন,২০ দলীয় জোটের নেত্রী,সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায় ভাবে জেলে আটকে রাখা হয়েছে। ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছেন এ দেশের ১৬ কোটি মানুষের নেত্রী খালেদা জিয়া। মোহাম্মদ ইসহাক খালেদা জিয়াসহ সকল রাজবন্দিদের মুক্তির দাবি জানিয়ে আরো বলেন, ২০ দলীয় জোটে আছি এবং থাকবো। নির্বাচন ও আন্দোলন সম্মিলিত ভাবে চালিয়ে যাবো। ভোট কেন্দ্র দখল করে প্রহসনের নির্বাচন করা সরকারের এ পরিকল্পনা কখনো বাস্তবায়ন হতে দেয়া যাবে না। পৌর খেলাফত মজলিসের সভাপতি মাওলানা ফরিদ আহমদের সভাপতিত্বে এবং সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ফারুক আহমদ ও হাফেজ নুরে আলমের যৌথ পরিচালনায় অনুষ্টিত প্রতিষ্টা বার্ষিকী সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন,খেলাফত মজলিসের সিনিয়র যুগ্ম মহাসচিব আলহাজ্ব মাওলানা শফিক উদ্দিন।

    অন্যানের মধ্যে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা মজলিসের সভাপতি মাওলানা ইমাম উদ্দিন, সহ-সভাপতি মাওলানা ফজলুর রহমান, সহ-সভাপতি মাওলানা সদরুল আমিন, সিলেট মহা নগরীর সহ- সভাপতি অধ্যক্ষ মাওলানা আব্দুল হান্নান, সুনামগঞ্জ জেলা সেক্রেটারী মাওলানা খলিল আহমদ, সহ-সেক্রেটারী মাওলানা আকিক হোসাইন, বোরহান উদ্দিন জসিম, শায়েখ সিদ্দিকুর রহমান, মাওলানা আব্দুল কাদির প্রমূখ। সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন নুরে আলম ও ইসলামী সংঙ্গীত পরিবেশন করেন আহমেদ মোস্তফা।

    সম্মেলনে মাওলানা নুরুল ইসলাম, মাওলানা আক্তার হোসেন, মাওলানা ফারুক আহমদ, হাফিজ আবু সাঈদ, মাওলনা মোস্তফা কামাল, মাওলানা আব্দুল গফ্ফার, মাওলানা আবুবক্কর সিদ্দিক, মাওলানা ইসলাম উদ্দিন, হাফিজ আব্দুল হাই, মাওলানা আনোয়ার হোসেন, হাফিজ সাঈদ আহমদ, মাওলানা মুহিবুর রহমান, হাফিজ আব্দুল কায়ুম, মাওলানা মঞ্জুর আলম প্রমূখ উপস্থিত ছিলেন। সম্মেলনকে ঘিরে বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে দুপুর থেকে বিভিন্ন এলাকার নেতা কর্মীরা মিছিল সহকারে সম্মেলন স্থলে এসে যোগদেন।