পুলিশি হামলায় মুসল্লি হত্যার প্রতিবাদ মৌলভীবাজারে মিছিল

    0
    205

    আলী হোসেন রাজন,মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারে ভোলায় মহানবী (দঃ) কে অবমাননাকারীর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী ও ভোলায় শান্তিপূর্ণ কর্মসূচীতে তাওহীদি জনতার উপর পুলিশি হামলা এবং মুসল্লিদের হত্যার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে উলামা পরিষদ মৌলভীবাজার শহর শাখা নামের একটি সংগঠন।
    বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় শহরের ঈদগাহ এর সামনে মিছিল পূর্ববর্তী প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে সেখান থেকে এই বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কুসুমবাগ এলাকায় গিয়ে সমাবেশে মিলিত হয়।
    দরুল উলূম মাদরাসার মুহতামিম মুফতি সামছুজ্জোহার পরিচালনায় ও আল্লামা আব্দুল বারী ধর্মপুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাও: নুর আলম হামীদী।
    সমাবেশে বক্তারা বলেন সরকার অভিলম্বে ভোলার বুরহান উদ্দিনের ঘটনায় দোষী ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে এসে সর্বোচ্চ শাস্তির ব্যবস্তা করতে হবে এবং আভিলম্বে পুলিশি হামলা ও মুসল্লিদের হত্যার বিচার করতে হবে নতুবা মহানবী হজরত মোহাম্মদ (দঃ) কটুক্তিকারীদের ও মুসল্লিদের হত্যার বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।
    এসময় আরো উপাস্তিত ছিলেন মাও. গিয়াসউদ্দিন, মুফতি হাবিবুর রহমান কাসেমী, খেলাফত মজলিসের জেলা সভাপতি আহমদ বেলাল, মাও. মুজাহীদুল ইসলাম, মাও. আব্দুস সামাদসহ মিছিলে মৌলভীবাজার জেলার বিভিন্ন কওমী মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।