পুত্রের হাতে পিতা খুন:৯ দিন পর লাশ উদ্ধার

    0
    226

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫এপ্রিল,আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে পুত্র কর্তৃক পিতা খুন হয়েছে। খুনের ৯ দিন পর পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে এবং এ হত্যাকান্ডে জড়িত পুত্রকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার জয়নাথপুর গ্রামে।

    জানা যায়, উপজেলার জয়নাথপুর গ্রামের কীটনাশক ও বীজ ব্যবসায়ী আনিছুর রহমানের (৬৫) পারিবিারিক বিষয় নিয়ে মাঝে মধ্যে কলহ হত তার পুত্র আব্দুল হাই লিটনের (২৮) সাথে। এরই জের ধরে গত ২৭ মার্চ রাতে আব্দুল হাই লিটন তার পিতাকে হত্যা করে বাড়ি সংলগ্ন পুকুরে কচুরিপানার নিচে লাশ ডুবিয়ে রেখে বাড়ি থেকে চলে যায়। পরদিন আনিছুর রহমানের কোন সন্ধান না পেয়ে স্থানীয় লোকজন বিষয়টি আত্রাই থানা পুলিশকে অবহিত করে।

    এ ব্যাপারে নিহত আনিছুরের স্ত্রী হাবিবা বেগম লিপি ঘটনার ৩দিন পর আত্রাই থানায় একটি জিডি করেন। এদিকে গতকাল বৃহস্পতিবার আব্দুল হাই লিটন বাড়িতে আসলে স্থানীয় লোকজন তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে হত্যাকান্ডের কথা শিকার করে এবং লাশ কচুরিপানার নিচে আছে বলে জানায়। বিষয়টি স্থানীয় লোকজন আত্রাই থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং হত্যাকান্ডের সাথে জড়িত পুত্র আব্দুল হাই লিটনকে গ্রেফতার করে।

    আত্রাই থানার ওসি মোবারক হোসেন বলেন, উদ্ধারকৃত লাশ ময়না তদন্তের জন্য গতকাল নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে। এ সংবাদ লেখা পর্যন্ত আত্রাই থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।