পীর হাবিবুর রহমানের মৃত্যুতে শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাব’র শোক

0
466
পীর হাবিবুর রহমানের মৃত্যুতে শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাব’র শোক
পীর হাবিবুর রহমানের মৃত্যুতে শোক

নিজস্ব প্রতিনিধিঃ বৃহত্তর সিলেটের সুনামগঞ্জ জেলার কৃতি সন্তান, বরেণ্য সাংবাদিক, রাজনীতি বিশ্লেষক, কলামিস্ট ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান (৫৯) শনিবার ৫ জানুয়ারি ২০২২ ইং তারিখ বিকেল সোয়া ৪ টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন-ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
তাঁর মৃত্যুতে এক যৌথ শোক বার্তায় ‘আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম’ (amarsylhet24.com) পত্রিকার প্রধান সম্পাদক ও ‘শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাব’র প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ আনিছুল ইসলাম আশরাফীসহ শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাব’র ফখরুল ইসলাম চৌধুরী,মন্সুর আহমদ,আব্দুল মজিদ,মকবুল হাসান ইমরান,আবুল কালাম আজাদ সোহাগ,রোমান চৌধুরী শিপুল,সাদিক আহমদ ইমন প্রমুখ শোক প্রকাশ করেছেন।
শোক বার্তায় তারা বলেন, ভাঁটি বাংলার ঐতিহ্যবাহী জেলা সুনামগঞ্জে জন্ম নেওয়া পীর হাবিবুর রহমানের মৃত্যু দেশের গণমাধ্যম জগতের জন্য এক অপূরণীয় ক্ষতি। দেশে সাংবাদিকতার উন্নয়ন ও প্রসারে তাঁর ভূমিকা সংবাদকর্মীগণ চিরদিন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। পীর হাবিবুর রহমান প্রখর সমসাময়িক রাজনীতি সচেতন সাংবাদিক ছিলেন। তাঁর মৃত্যুতে জাতি একজন মেধাবী ও প্রগতিশীল সাংবাদিককে হারালো, বৃহত্তর সিলেটবাসী হারালো একজন কৃতি সন্তানকে আর সাংবাদিকরা হারালো একজন সচেতন সাংবাদিক অভিভাবক। সমাজের নানা অসঙ্গতি ও রাজনৈতিক বিষয়াবলী নিয়ে সাহসী লেখনীর জন্য তিনি স্মরণীয় হয়ে থাকবেন বাংলার ইতিহাসে।
মরহুমের পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে মহান আল্লাহ্‌র দরবারে তাঁর রুহের মাগফেরাত কামনা করেন অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ।