পীরগঞ্জে সন্ত্রাস-নাশকতা ও জঙ্গিবাদ প্রতিরোধ মতবিনিময় সভা

    0
    307

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১২জুলাই,গীতিগমন চন্দ্র রায়,পীরগঞ্জ(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ৫নং সৈয়দপুর ইউনিয়ন পরিষদ হলরুমে মঙ্গলবার বিকেলে যৌতুক, বাল্য-বিবাহ, চুরি-ডাকাতি, ছিনতাই, মাদক, ইভটিজিং, সন্ত্রাস-নাশকতা ও জঙ্গিবাদ প্রতিরোধে ইউপি চেয়ারম্যান একরামুল হকের সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক মোঃ আব্দুল আওয়াল। তিনি বলেন, সন্ত্রাস ও নাশকতা কখনো ধর্মের মূল লক্ষ্য হতে পারে না। আমাদের নবি করিম (দঃ) কখনো কাউকে হত্যার নিদের্শ করেননি। তিনি শান্তির জন্য ইসলাম প্রচার করেছিলেন।

    আরও বক্তব্য রাখেন, পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার, পীরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আমিরুজ্জামান, পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, পীরগঞ্জ উপজেলা শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আখতারুল ইসলাম, পীরগঞ্জের তরুণ নেতা মোঃ রেজওয়ানুল হক বিপ্লব, মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ ইব্রাহীম খান প্রমুখ।

    উক্ত অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলা প্রেস ক্লাব সভাপতি গীতিগমন চন্দ্র রায় ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এবং সৈয়দপুর ইউনিয়নের অসংখ্য লোকজন উক্ত সভায় উপস্থিত হয়ে সভাটিকে সাফল্যমন্ডিত করেন।