পীরগঞ্জে অজ্ঞাত বৃদ্ধামাতার পাশ্বে দাড়ালেন নির্বাহী অফিসার

    0
    212

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১১মে,গীতিগমন চন্দ্ররায় পীরগঞ্জ প্রতিনিধিঃ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অজ্ঞাত বৃদ্ধার চিকিৎসার জন্য উপজেলা নির্বাহী অফিসার এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার পীরগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তাদের ও পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কতর্ব্যরত নার্স ও ডাক্তারদেরকে সঠিক ভাবে চিকিৎসা প্রদান করার নির্দেশ প্রদান করেন।

    জানা যায় রঘুনাথপুর এলাকা হতে রাস্তায় পড়ে থাকা অজ্ঞাত বৃদ্ধামাতাকে  পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হলে রুগীর চিকিৎসা না করে রুগীকে জেলা সদর হাসপাতালে রেফার্ড করা হয়।

    বিষয়টি বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে পীরগঞ্জ হাসপাতালে ঐ রুগীকে দেখার জন্য উপজেলা নির্বাহী অফিসার ছুটে গিয়ে পরিদর্শন কালে বলেন রুগীর যেন সু-চিকিৎসা হয়। এ বিষয়ে পীরগঞ্জের সুশীলসমাজের ব্যক্তিবর্গগণ উপজেলা নির্বাহী অফিসার এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার এর উপর আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন।

    সিনুয়া থেকে আসা এক পথচারি বলেন, আজকে যদি ঐ বৃদ্ধা মহিলা কর্তব্যরত ডাক্তার ও নার্সদের মাতা হত তাহলে সেদিন চিকিৎসা না করে হাসপাতাল থেকে রুগীকে রেফার্ড করত না। বর্তমানে রুগীটি হাসপাতালের বারান্দায় মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।