পাবলিক ইউনিভার্সিটি ষ্টুডেন্টসদের শ্রীমঙ্গলে ইফতার মাহফিল

    0
    252

    “শ্রীমঙ্গলের শিক্ষার্থীদের দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি নিশ্চিতের লক্ষ্যে “পাবলিক ইউনিভার্সিটি ষ্টুডেন্টস এসোসিয়েশন অব শ্রীমংগল” এর যাত্রা”

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫জুন,নিজস্ব প্রতিনিধিঃ শ্রীমঙ্গলে এ প্রজন্মের  সাহসী ১৩৬ জন প্রাক্তন এবং বর্তমান গর্বিত শিক্ষার্থী সন্তানদের যৌথ সমন্বয়ে দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে অধ্যায়নকৃত এবং অধ্যায়নরত শ্রীমংগলের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীদেরকে নিয়ে গঠিত “পাবলিক ইউনিভার্সিটি ষ্টুডেন্টস এসোসিয়েশন অব শ্রীমংগল” এর উদোগে ২৪ জুন ২০১৭ইং ২৮ রামাদ্বান রোজ শনিবার ভানুগাছ রোডস্থ এক অভিজাত রেস্টুরেন্ট-এ দোয়া-ইফতার ও আলোচনা সভার আয়োজন করা হয়।

    দুটি পর্বে অনুষ্ঠিত ইফতার ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ মনসুরুল হক-অধ্যক্ষ দ্বারিকা পাল মহিলা ডিগ্রী কলেজ।

    “উপস্থিতদের গ্রুপ ছবির একাংশ”

    ইফতার পরবর্তী আলোচনার শুরুতে সংগঠনের প্রতিষ্টাতা চট্রগ্রাম বিশ্ব বিদ্যালয়ের ছাত্র মোঃ আব্দুল্লাহ আল জাফরী সংগঠনের কার্যক্রম সম্পর্কে সকলকে অবহিত করেন এবং শ্রীমঙ্গল থেকে বেশি পরিমানে শিক্ষার্থী দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি নিশ্চিত কল্পে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেন।

    এছাড়া ও এ বছর থেকে শ্রীমঙ্গলের যে সব শিক্ষার্থী দেশের বিভিন্ন জায়গায় ভর্তি পরিক্ষা দিতে যাবে তাদেরকে সকল ধরনের সহযোগীতার আশ্বাস প্রদান করেন তারা।

    উপস্হিত অতিথিবৃন্দ এ ধরনের উদ্যোগের প্রশংসা করেন এবং এর মাধ্যমে শ্রীমঙ্গলের শিক্ষার্থীরা উপকৃত হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ  সৈয়দ মনসুরুল হক শিক্ষার্থীদের ঠিকমত পড়াশোনা করার কথা বলেন সেই সাথে সংগঠনের কার্যক্রম চালিয়ে যাওয়াসহ আরো বিস্তৃত করার আহবান জানিয়ে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন তিনি।

    ওই সময় উপদেষ্টা মন্ডলীর সদস্যদের মধ্যে উপস্হিত ছিলেন,এম এ হাসনাত মারুফ,খালেদ আহমেদ এবং মিজানুর রহমান।অন্যান্যদের মাঝে উপস্হিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক হুমায়ুন কবির,এমসিডা’র পরিচালক ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তহিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ হোসেন ইকবাল,মামুন আহমেদ সহ দপ্তর সম্পাদক উপজেলা আওয়ামী লীগ,মসুদুর রহমান মসুদ সভাপতি শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগ,রাজু দেব রিটন সাধারণ সম্পাদক শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগ,দেলোয়ার হোসেন রাহিদ সাবেক সাধারণ সম্পাদক শ্রীমঙ্গল  ছাত্রলীগ।

    এ ছাড়াও উপস্থিত ছিলেন,সাবেক ছাত্রলীগ নেতা খালেদ মাহমুদ,শ্রীমঙ্গল অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ও আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম অনলাইন পোর্টালের প্রধান সম্পাদক আনিসুল ইসলাম আশরাফীসহ বিভিন্ন অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।