পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে কুপিয়ে হত্যা

    0
    258

    যশোর প্রতিনিধিঃ যশোরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে গাড়িচালক কুদ্দুস হোসেনকে (৪৬) কুপিয়ে হত্যা ও ছেলে বিপ্লব হোসেনকে (২৫) কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে। নিহত কুদ্দুস হোসেন যশোর সদর উপজেলার নওদা গ্রামের কাকিখার ছেলে। কুদ্দুস হোসেন যশোর মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. শরিফুল আলমের গাড়িচালক ছিলেন। মঙ্গলবার রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

    কুদ্দুস হোসেনের স্ত্রী বালিকা খাতুন জানান, বিপ্লবের স্ত্রী বৃষ্টি যশোর শহরের ঢাকা রোড পুরাতন কসবা ঘোষপাড়া এলাকার সেলিম হোসেনের কাছে সোনার গহনা বিক্রি করে। যার মূল্য ৪০ হাজার টাকা। মঙ্গলবার রাতে বিপ্লব ও তার বাবা কুদ্দুস হোসেন পাওনা টাকা চাওয়ার জন্য সেলিমের বাড়িতে যান। এসময় গহনা ক্রেতা সেলিম ও পুরাতন কসবা লিচুবাগান এলাকার সম্রাট ও শফি কুদ্দুসকে কুপিয়ে জখম করে। ছেলে বিপ্লব ঠেকাতে গেলে তাকেও কুপিয়ে জখম করা হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। রাত ১০টার দিকে সার্জারি বিভাগের ডাক্তার আব্দুর রহিম মোড়ল কুদ্দুস হোসেনকে মৃত ঘোষণা করেন। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। মরদেহ মর্গে রাখা হয়েছে।

    ডা. শরিফুল আলম খান জানান, আব্দুল কুদ্দুসকে মারাত্মকভাবে ছুরিকাহত করা হয়েছে। পেটে ও হাতে জখম হয়েছিল। যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করার পরে অবস্থার অবনতি হলে কুইন্স হাসপাতালে এক্সরের জন্যে নেওয়া হলে সেখানে মারা যায়। আব্দুল কুদ্দুস সাধারণ সাদাসিদে মানুষ ছিলেন। কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান জানান, আহত কুদ্দুস হোসেনের মৃত্যু হয়েছে। তার ছেলের অবস্থাও আশঙ্কাজনক।
    যশোর কোতোয়ালি থানার ওসি (অপারেশন) আবু হেনা মিলন জানান, হত্যার সাথে জড়িতদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।