পরির্বতন চাইলে আর উন্নয়ন হবে নাঃরতন

    0
    136

    আমারসিলেট  টুয়েন্টিফোর ডটকম,০২জুন,সুনামগঞ্জ প্রতিনিধিঃ   পরির্বতন চাইলে আর উন্নয়ন হবে না। এই এলাকার উন্নয়নের রোল মডেল হিসাবে বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনা যাদুকাটা নদীর উপর আপনাদের জন্য পদ্ধা সেতুর মত আরেকটি সেতু এই এলাকার উন্নয়নের জন্য দিচ্ছেন। তার ফল আপনারাই ভোগ করবেন। এই এলাকায় যে উন্নয়ন হয়েছে তার প্রমান আপনারাই যা এর পূর্বে আর হয় নি। আপনারা আবারও নৌকা মার্কায় আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে আবার জাতীয় নির্বাচনে নির্বাচিত করুন উন্নয়ন করেছি আরো করব কথা দিলাম। পূর্বে সবাই লুটপাট করে নিজের নিয়ে ব্যস্থ ছিল। শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের জোয়ারে ভাঁসছে। আপনাদের মূল্যবান ভোট আমাকে দিয়ে যে দায়িত্ব দিয়েছেন তা আমি আমানত মনে করে আগলে রেখে আপনারে উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। সেই ধারাবাহিকতা ধরে রাখতে সারাক্ষন কাজ করছি। তা আপনাদের কেও ধরে রাখতে হবে। এই এলাকার প্রতিটি গ্রামে এখন বিদ্যুৎতের আলোতে আলোকিত হয়েছে এই সরকারের আমলে।

    সুনামগঞ্জ ১আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন তাহিরপুর উপজেলার শাহ আরেফিন মাজার কমিটির উদ্যোগে শুক্রবার বিকালে শাহআরেফিন আস্তানায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান,উপজেলা আ,লীগের সিনিয়র সহ সভাপতি ও শাহ-আরেফিন মাজার কমিটির সহ সভাপতি হাজী জালাল উদ্দিনের সভাপতিত্বে ও বাদাঘাট ইউনিয়ন যুবলীগ সভাপতি সেলিম হায়দার স ালনায় বিশেষ অতিথি হিসাবে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ পুলিশ সুপার বরকত উল্লাহ খান,তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূনেন্দ্র দেব,তাহিরপুর উপজেলা আ,লীগের সভাপতি আবুল হোসেন খানঁ,সাবেক সভাপতি আব্দুছ ছোবাহান আখঞ্জি,সিনিয়র সহ-সভপাতি আলী মুর্তুজা,সাধারন সম্পাদক অমল কান্তি কর,সাংগঠানিক সম্পাদক আলমগীর খোকন,উপজেলা যুবলীগের আহবায়ক হাফিজ উদ্দিন পলাশ,যুগ্ম আহবায়ক রায়হান উদ্দিন রিপন,বাদাঘাট ইউনিয়নের আ,লীগের আহবায়ক জুনাব আলী,সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন,উত্তর বড়দল ইউপির সাবেক চেয়ারম্যান জামাল উদ্দিন,উত্তর বড়দল ইউনিয়নের যুবলীগ সভাপতি মাসুক মিয়া,সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুমুর কৃষ্ণ তালুকদার,ছাত্রলীগ নেতা রাহাদ হায়দার প্রমুখ।
    এর পূর্বে সুনামগঞ্জ ১আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নে দুপুরে চাঁনপুর গ্রামে ২৭৫পরিবারের মাঝে বিদ্যুৎ উদ্ভোধন করে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুমুর কৃষ্ণ তালুকদার পরিচালনায় এক জনসভার মিলিত হয়ে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

    এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন,জামাল উদ্দিন,মাসুক মিয়া প্রমুখ।