পরিকল্পনামন্ত্রীর গাড়ি দুর্ঘটনার শিকার,কেহ আহত হয়নি

    0
    240

    ঢাকার অদূরে ভৈরবের পুর্বে নরসিংদীর রায়পুরা এলাকায় সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। এ সময় পরিকল্পনামন্ত্রীকে বহনকারী একটি পাজেরো গাড়ির সঙ্গে  প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কেউ হতাহত না হলেও মন্ত্রীর গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

    বুধবার সকাল সাড়ে ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলাধীন নীলকুঠি বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। পরিকল্পনামন্ত্রীর গাড়ি চালক মো. নেসার জানান, প্রটোকলের গাড়িটি সামনেই ছিল। পরিকল্পনামন্ত্রী ত্রাণ দেয়ার উদ্দেশে সিলেট যাচ্ছিলেন। মন্ত্রীর গাড়ি রায়পুরা উপজেলার নীলকুঠি বাসস্ট্যান্ডে পৌঁছালে ভৈরব থেকে নারায়ণগঞ্জগামী প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে মন্ত্রীর গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। এ সময় মন্ত্রী অক্ষত অবস্থায় গাড়ি পরিবর্তন করে প্রটোকল নিয়ে পুনরায় সিলেট রওনা হন।

    এ ব্যাপারে ঘটনাস্থলে উপস্থিত রায়পুরা থানার এসআই শাহীন সংবাদ মাধ্যমকে বলেন, এ দুর্ঘটনায় কেউ আহত হয়নি। মন্ত্রী সুস্থ আছেন এবং তিনি অন্য একটি গাড়িতে করে প্রটোকলসহ সিলেটের সুনামগঞ্জের উদ্দেশ্যে পুনরায় রওনা হয়ে গেছেন। তিনি আরও বলেন, প্রাইভেটকারসহ চালককে আটক করা হয়েছে।