পবিত্র রমজানে মৌলভীবাজারে এই প্রথম মাস ব্যাপী ই’তেকাফ

    0
    511

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২মে,মিনহাজ তানভীরঃ  কোরআন ও সুন্নাতের বিশ্বব্যাপী অরাজনৈতিক  সংগঠন দাওয়াতে ইসলামীর উদ্যোগে স্থানীয় নবী প্রেমিকদের সহযোগিতায় এবারই প্রথম সিলেটের মৌলভীবাজার জেলা শহরের পশ্চিমবাজার জামে মসজিদে এক মাস ব্যাপী (পহেলা রামাদ্বান থেকে শেষ রামাদ্বান পর্যন্ত)ই’তেকাফ এর আয়োজন করা হয়েছে।

    দেশের বিভিন্নস্থানসহ মাসব্যাপী এ ই’তেকাফে ইসলামের মুল শিক্ষার সাথে বিশেষ করে পবিত্র কোরআনের সহিহ তেলায়াত শিক্ষা,সুন্নাতের আমল,জানাজা,ঈদের নামাজ,জুম্মার নামাজ,কাজা নামাজ,মুসাফিরের নামাজ ইত্যাদি নানা বিষয়ে হাতে কলমে শিক্ষা দেওয়া হবে বলে জানিয়েছেন দাওয়াতে ইসলামীর বিভাগীয় প্রধান মোহাম্মদ আলফে সানী আত্তারী।

    তিনি আরও জানান,যে ব্যাক্তি এক মাস আমাদের এই ই’তেকাফ পালন করবে ইনশা আল্লাহ্‌ তিনি নিজেকে একজন সহিহ মুসলিম হিসেবে তৈরির সুযোগ পাবে।আগ্রহী ইতেকাফ কারীদের প্রয়োজনে নিম্ন লিখিত-01722594018,01775999036 নম্বারে যোগাযোগ করার জন্য মাদানী অনুরোধ জানানো হয়।

    উল্লেখ্য দাওয়াতে ইসলামীর উদ্যোগে দেশ বিদেশের অন্যান্য স্থানে মাস ব্যাপী ই’তেকাফ চলে আসছে দীর্ঘ দিন ধরে, এতে আশেকে রাসুলদের অংশগ্রহণ বেড়েই চলেছে এমনটি জানা গেছে কিছু ধর্মিয় ব্যাক্তিদের সাথে কথা বলে।