নড়াইল লোহাগড়ায় হত্যা মামলার প্রধান আসামী গ্রফেতার

    0
    183

    নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা বদর খন্দকারকে (৪০) কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামী উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও লোহাগড়া ইউনিয়নের চেয়ারম্যান সিকদার নজরুল ইসলামকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ। বুধবার (১১ মার্চ) সন্ধ্যার দিকে ঢাকা বিডিআর ৪নং গেইট সংলগ্ন ইবনেসিনার সামনে থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

    মামলা বিবরণে জানা যায়, সামাজিক বিরোধ ও পূর্বশত্রুতার জের ধরে লোহাগড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা বদর খন্দকারকে কুপিয়ে হত্যা করে আসামিরা।

    গত ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টার দিকে লোহাগড়া-নড়াইল সড়কের টি-চরকালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে বদরকে কুপিয়ে রক্তাক্ত করে সন্ত্রাসীরা। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত ৯টার দিকে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। নিহত বদর লোহাগড়া ইউনিয়নের চরবগজুড়ি গ্রামের ময়ের আলীর ছেলে এবং আওয়ামী লীগের নেতা ছিলেন।

    এ হত্যাকান্ডের ঘটনায় বদর খন্দকারের স্ত্রী নাজমিন বেগম বাদী হয়ে গত ২৫ ফেব্রুয়ারি রাতে লোহাগড়া থানা মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামি লোহাগড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নজরুল শিকদারকে (৪৫)। অন্য আসামিরা হলেন-নজরুল শিকদারের বড় ভাই ইবাদত শিকদার, ভাইপো জাকারিয়া শিকদার ওরফে গফফার, ভাগ্নে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক উপ-সম্পাদক আব্দুল্লাহ আল আজাদ সুজন, চাচাতো ভাই এনায়েত শিকদারসহ ১৬জন।

    এছাড়া অজ্ঞাত আরও ৩/৪জনকে আসামী করা হয়।

    লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) আমানুল্লাহ আল বারী বদর খন্দকার হত্যা মামলার প্রধান আসামী লোহাগড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শিকদার নজরুল ইসলামকে ঢাকা থেকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, লোহাগড়া থানা পুলিশের একটি টিম ঢাকা থেকে তাকে গ্রেফতার করে নিয়ে নড়াইলের পথে রয়েছে।