নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের ইন্তেকাল

    0
    393

    নড়াইল প্রতিনিধিঃ ডেঙ্গুতে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন নড়াইল পৌরসভার মেয়র জেলা আওয়ামীলীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর বিস্বাস ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

    আজ বুধবার দুপুর ১২টা ২০মিনিটের সময় রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

    মেয়র মোঃ জাহাঙ্গীর  বিশ্বাস সম্প্রতি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে নড়াইল সদর হাসপাতালে ভর্তি হন।  রক্তের প্লাটিনাম ৪৪ হাজাওে নেমে আসায় অবস্থার অবনতি হলে গত ১৮ নভেম্বর দুপুরে এয়ার এ্যাম্বুলেন্সযোগে ঢাকায় স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি আইসিইউতে ছিলেন। এক সপ্তাহ ধরে স্কয়ার হাসপাতালে চিকিৎসকালে শারীরিক অবস্থার অবনতির পর না ফেরার দেশে পাড়ি জমান।

    জাহাঙ্গীর বিশ্বাস ২০১৫ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নড়াইল পৌরসভার নির্বাচনে নৌকা প্রতীকে ১১হাজার ২শ ৪৩ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন। এর আগে তিনি পৌরসভার ৬নং ওয়র্র্ডের একাধিকবার কাউন্সিলর নির্বাচিত হন।  

    ২০১৯ সালের ডিসেম্বর জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে তাঁকে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঘোষণা করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এর আগে তিনি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। 

    এছাড়া দীর্ঘদিন ধরে তিনি জেলা বাসমিনিবাস  শ্রমিক ইউনিয়নের (রেজিঃনং১২৯৫) সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। বর্তমানেও তিনি নড়াইল জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি রয়েছেন।  

    জাহাঙ্গীর বিশ্বাসের মৃত্যুর খবরে নড়াইলের বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে।